শেখ হাসিনাসহ সকল খুনিদের বিচার বাংলাদেশের আদালতে হবে

কুমিল্লা প্রতিনিধি:

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল এ.টি.এম মাসুম বলেছেন, যারা অন্যায় করেছে, জুলুম করেছে,শেখ হাসিনাসহ সকল খুনীদের বিচার বাংলাদেশের আদালতে হবে। আমরা আইন নিজের হাতে তুলে নিব না। যারা অন্যায় জুলুম করেছে তাদের আইনের কাছে সোর্পদ করে বিচারের আওতায় আনতে হবে। অন্যায়ভাবে যারা আমাদের মাঝে  ফাটল ধরাতে আসবে তাদেরকে দাঁতভাঙ্গা জবাব দিতে হবে। স্বৈরাচারের মদদে যারা বাংলাদেশে বিভিন্ন জায়গায় ষড়যন্ত্র করার চেষ্টা করবে তাদেরকে ঐক্যবদ্ধভাবে রুখতে হবে।

শুক্রবার সকাল ৮টায় বাংলাদেশ জামায়াতে ইসলামী কুমিল্লা মহানগরী  পেশাজীবি বিভাগের উদ্যোগে কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

কুমিল্লা মহানগরী পেশাজীবি সভাপতি এড. এয়াকুব আলী চৌধুরীর সভাপতিত্বে কর্মী সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কুমিল্লা মহানগরী আমীর কাজী দ্বীন মোহাম্মদ, মহানগরী সেক্রেটারী অধ্যাপক এ কে এম এমদাদুল হক মামুন।

প্রধান অতিথি এ টি এম মাসুম আরো বলেন, একটি জনগণের সরকার প্রতিষ্ঠিত না হওয়া  পর্যন্ত মধ্যবত্তি সরকারকে  সহযোগীতা করতে হবে।আমরা তাদেরকে বিভিন্ন ভাবে পরামর্শ দিয়ে  সহযোগীতা করে যাবো। তার যাতে দ্রুত সময়ের মধ্য বাংলাদেশে একটি সুষ্ঠ নির্বাচন উপহার দিতে পারে। কেয়ারটেকার সরকারের অধিনে একটি অংশগ্রহন মূলক নির্বাচন দিয়ে।  জনগণের সরকার প্রতিষ্ঠা করে বিদায় নিতে পারে তাদেরকে সেই সহযোগীতা করবো।আর এই জন্য ছাত্র জনতার বিজয়কে অটুক রাখতে হবে।

সামনে দুর্গাপূজা আসছে এই পূজা উপলক্ষে বাংলাদেশে  গোলযোগ  ইস্যু সৃষ্টি করতে চাইবে আপনাদেরকে সচেতন, সতর্ক  থাকতে হবে।হিন্দু সম্প্রদায় ভাইদের সাথে যোগাযোগ রাখতে হবে।কোথাও কোন সমস্যা মনে করলে সাথে সাথে প্রশাসনের ভাইদেরকে জানাবেন।প্রশাসনকে সহযোগীতা করবেন।তাদেরকে উৎসাহিত করবেন।ষড়যন্ত্রকারীরা  যাতে কোন ধরনের ষড়যন্ত্র না করতে পারে সে দিকে সজাগ থাকতে হবে। হিন্দু সম্প্রদায়ের ভাইবোনদের জান মালের নিরাপত্তা দেওয়া আমাদের দায়িত্ব কর্তব্য।

তিনি জামায়াত কর্মীদের আহব্বান জানিয়ে বলেন, ব্যক্তিগতভাবে  জামায়াত কর্মীদেরকে দৃঢ়  ঈমানের অধিকারী হতে হবে।আল্লাহ দ্বীন কায়েমের জন্য হযরত ইব্রাহীম (আ:) মত ঈমানের উপর মজবুত  থাকবে।কোন অবস্থাতে জুলুম নির্যাতনে পিচপা  হবো না। বলিষ্ঠ ভাবে সামনের দিকে এগিয়ে যাবে। ইসলামের জ্ঞান সমৃদ হতে হবে।কুরআন ও সুন্নাকে আঁকড়ে দরতে হবে।

সম্মেলনে আরো থানা সেক্রেটারী অধ্যাপক জাহাঙ্গীর আলমের পরিচালনায় এসময় বক্তব্য  রাখেন, এন ডি এফ এর সভাপতি ডা জহির উদ্দিন মোহাম্মদ বাবর, জামায়াত নেতা আবদুর রহমান,মোশারফ হোসাইন, অধ্যাপক শাহআলম,কৃষিবিদ ড.মাসুদুল  হক চৌধুরীসহ আরো অনেকে।

Post Under