অধ্যাপক নাজমা আহমেদের স্মরণ সভা

নিজস্ব প্রতিবেদক:
যাত্রীক নাট্যগোষ্ঠীর সহ-সভাপতি ও ভাষা সৈনিক অজিগুহ কলেজের আইসিটি বিভাগের অধ্যাপক নাজমা আহমেদের স্মরণ সভা রোববার বিকেলে নজরুল ইনস্টিটিউট কেন্দ্রে অনুষ্ঠিত হয় । যাত্রীক নাট্যগোষ্ঠী পরিবার আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সৃজনশীল সংগঠক অধ্যাপক হাসান ইমাম মজুমদার ফটিক।

অনুষ্ঠানের শুরুতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় । সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম ফারুক, বীর মুক্তিযোদ্ধা বশির উল আনোয়ার, নাট্য ব্যক্তিত্ব হাসিম আপ্পু,ভাষা সৈনিক অজিত গুহ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোহাম্মদ শরিফুল ইসলাম ও উপাধ্যক্ষ মোঃ মোস্তাক আহমদ , ভিক্টোরিয়া কলেজের সাবেক অধ্যাপক আব্দুস সালাম, সান সাইন কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষক আয়না খানম, ভাষা সৈনিক অজিত গুহ মহাবিদ্যালয়ের অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান দিল আরা আফরোজ, বাংলা বিভাগের অধ্যাপক কামরুৱ রশিদ, নজরুল মেমোরিয়াল স্কুল এর প্রধান শিক্ষক আরিফা হোসেন । পরিবারের পক্ষে বক্তব্য রাখেন মরহুমের শামীম মো: ফারুক আহমেদ ।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ভাষা সৈনিক অজিত গুহ মহাবিদ্যালয়ের ইসলামের ইতিহাস বিভাগের অধ্যাপক আমিন আহমেদ মিয়াজী । সভা পরিচালনা করেন যাত্রিক নাট্যগোষ্ঠীর সহ-সভাপতি নাছের মিয়াজী বাবু। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ভাষা সৈনিক অজিত গুহ মহাবিদ্যালয়েৱ শিক্ষক শিক্ষিকা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ, জনান্তিক নাট্যগোষ্ঠী, প্রতিবিম্ব থিয়েটার ভিক্টোরিয়া কলেজ থিয়েটার, সরকারি কলেজ থিয়েটার ও ভাষা সৈনিক অজিত গুহ কলেজ থিয়েটারের সদস্যরা ।

Post Under