কসবায় আইনমন্ত্রী আনিসুল হকের পিতার মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় শুক্রবার (২৩ অক্টোবর) বাদ জুমা বগাবাড়ি বায়তুল আকসা জামে মসজিদে বগাবাড়ি গ্রামবাসীর উদ্যোগে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপির পিতা সাবেক সংসদ সদস্য এডভোকেট সিরাজুল হক বাচ্চু মিয়ার ১৮ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। এসময় আইনমন্ত্রীর প্রয়াত স্ত্রী, মা ও ভাই এর রুহের মাগফেরাত কামনা করা হয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আইনমন্ত্রীর সুস্বাস্থ্য, নেক হায়াত এবং দেশবাসীর মঙ্গল কামনা করে দোয়া করা হয়।
দোয়া পরিচালনা করেন বগাবাড়ি বায়তুল আকসা জামে মসজিদের খতিব মাওঃ মুফতি মো. জহিরুল ইসলাম।
দোয়া ও মিলাদে কসবা উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা মো. শাহাদাৎ হোসেন, কসবা উপজেলা যুবলীগ সদস্য আকাশ আহমেদ, কসবা পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক আঃ জলিল, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আঃ খালেক সহ স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠন এর নেতাকর্মী, গ্রামবাসী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের পিতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সভাপতিমন্ডলীর সদস্য, বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা হত্যা মামলার প্রধান কৌসুলি, ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য, বালাদেশ সংবিধানের অন্যতম প্রণেতা এডভোকেট সিরাজুল হক বাচ্চু মিয়া ২০০২ সালের ২৮ অক্টোবর মৃত্যুবরণ করেন। তিঁনি ১৯২৫ সালে জন্মগ্রহণ করেন।

Post Under