কসবায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

কসবা (ব্রা‏‏হ্মণবাড়িয়া) প্রতিনিধি

ব্রা‏‏হ্মণবাড়িয়ার কসবায় জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। “জাতির পিতার সম্মান, রাখবো মোরা অ¤øান” এই প্রতিপাদ্য নিয়ে গতকাল শনিবার (১২ ডিসেম্বর) সকাল ১০ টায় কসবা উপজেলা পরিষদ চত্ত¡রে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউ.এন.ও) মাসুদ উল আলমের সভাপতিত্বে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ বক্তব্য রাখেন; কসবা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাছিবা খান, কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কর্মকর্তা ডা. আসাদুজ্জামান ভূইয়া, কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও.সি) মোহাম্মদ লোকমান হোসেন, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. মো. জাকির হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা হাজেরা বেগম, লিয়াকত আলী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সাংবাদিক আঃ হান্নান, কসবা প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. সোলেমান খান, কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশিদ ঢালী, কসবা উপজেলা কর্মচারী কল্যান সমিতির সভাপতি মো. মোতাহার হোসেন প্রমুখ।
সমাবেশে বক্তারা মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান। তারা স্বাধীনতা বিরোধী ৭১ এর পরাজিত ও প্রতিক্রিয়াশীল শক্তির বিরুদ্ধে তীব্র হুশিয়ারী উচ্চারণ করে বলেন আমরা স্বাধীনতার স্বপক্ষের সকল শক্তি বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আছি। আমরা ৭১ এ ওদের পরাজিত করেছি। এখনো ওদের পরাজিত করবো। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন রামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবু আক্কাছ মিয়া।

Post Under