কসবায় সিনিয়র এএসপি মিজানুর রহমান ভূঁইয়ার বিদায় সংবর্ধনা

কসবা(ব্রা‏‏হ্মণবাড়িয়া) প্রতিনিধি

মঙ্গলবার (১৩ অক্টোবর) সকালে কসবা প্রেসক্লাবের উদ্যোগে সৎ, নির্ভীক ও জনবান্ধক পুলিশ অফিসার কসবা সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মিজানুর রহমান ভূঁইয়ার বিদায় সংবর্ধনা অনুষ্ঠান উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

কসবা প্রেসক্লাব সভাপতি মো. সোলেমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট মো. রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন। বিশেষ অতিথি ছিলেন, কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম, কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. আসাদুজ্জামান ভূঁইয়া ও বিনাউটি ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট মো. ইকবাল হোসেন। বক্তব্য রাখেন কসবা প্রেসক্লাব সহ-সাধারণ সম্পাদক মো. সোহরাব হোসেন ও সদস্য মোহাম্মদ আব্দুর রকিব স্বপন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কসবা প্রেসক্লাব সাধারণ সম্পাদক নেপাল চন্দ্র সাহা।

সংবর্ধিত অতিথি সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মিজানুর রহমান ভূঁইয়া তাঁর বক্তৃতায় বলেন, সাংবাদিকগণকে সাহসিকতার সাথে দায়িত্ব পালন করতে হবে। তিনি বলেন সাংবাদিকগণ হচ্ছেন জাতীর চোখ, মুখ ও কান। তিনি কসবা প্রেসক্লাব সাংবাদিকদের গঠনমূলক কার্যক্রমের ভূয়শী প্রসংশা করেন। তিনি আরো বলেন, কসবায় আমার সবচেয়ে বড় পাওয়া হল সাধারণ মানুষ আমার অফিসে এসে বলেন যে, আপনার এখানে থাকতে, বসতে ভাল লাগে।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট মো. রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন বলেন, কসবা প্রেসক্লাব গনমানুষের কল্যানে আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। তিনি কসবা প্রেসক্লাবের উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

অনুষ্ঠানে বিদায়ী অতিথি সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মিজানুর রহমান ভূঁইয়াকে কসবা প্রেসক্লাবের পক্ষ থেকে মহামূল্যবান বই ও ক্রেষ্ট উপহার দেয়া হয়। অনুষ্ঠানে সংগঠনের সদস্যগণ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Post Under