কাভার্ডভ্যান ও মোটরসাইকেলে ফেনসিডিল পাচার, কুমিল্লা গ্রেফতার ৩

গ্রেটার কুমিল্লা:
কুমিল্লার সদর দক্ষিণে কাভার্ডভ্যান ও মোটরসাইকেলে করে ফেনসিডিল পাচারকালে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় ২শ বোতল ফেনসিডিল উদ্ধার এবং মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ডভ্যান ও মোটরসাইকেল জব্দ করা হয়।

রোববার (১ নভেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব। গ্রেপ্তারকৃতরা হলেন- জেলার চৌদ্দগ্রাম উপজেলার মো.সবুজ, নাঙ্গলকোটের নারায়ণ বাতুয়া গ্রামের ইসরাফিল ও একই উপজেলার বিষ্ণুপুর গ্রামের শাকিল।

 

তিনি জানান, রোববার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার কোটবাড়ি বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় কাভার্ডভ্যান ও মোটরসাইকেলে করে ফেনসিডিল পরিবহনকালে ওই তিন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। পরে তাদের কাছ থেকে ২শ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এছাড়া মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যান ও মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবত জব্দকৃত কাভার্ডভ্যান ও মোটরসাইকেলে করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেনসিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে।

Post Under