কুমিল্লার গোমতীর টিক্কারচর ও বরুড়া থেকে পৃথক দুটি ভাসমান লাশ উদ্ধার

গ্রেটার কুমিল্লা:
কুমিল্লা আদর্শ সদর উপজেলার টিক্কারচর এলাকার গোমতী নদী থেকে ভাসমান অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ। প্রাথমিকভাবে নিহতের পরিচয় শনাক্ত হয়নি। বৃহস্পতিবার দুপুরে নদীতে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হক ঘটনাস্থ পরিদর্শন করেন এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাবে পাঠেয়েছেন। এসময় অন্যান্য কর্মকর্তারা লাশের সুরতহাল রিপোর্ট করেন। এ ঘটনায় এলাকার চাঞ্চল্য সৃষ্টি হয়। পুলিশের ধারনা লাশটি ভারসত থেকে ভেসে আসতে পারে এবং নিহত যুবকটি হিন্দু ধর্মালম্বী।
অপরদিকে জেলার বরুড়া উপজেলার ভাউকসার ইউনিয়নের কবড়িয়া বাজার সড়কের মুগগাঁও (দক্ষিণ পাড়া) বাঁশের পুলের পাশে কার্জন খালে ভাসামান সুমন মিয়া (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে বরুড়া থানা পুলিশ।
আজ ৮ অক্টোবর বেলা ১১ টায় স্থানীয়রা কার্জন খালে ভাসমান মরদেহ দেখতে পেয়ে বরুড়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল তৈরি করে থানায় নিয়ে যায়।

নিহত সুমন মিয়া বরুড়া উপজেলার ভাউকসার ইউনিয়নের মুগগাও গ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে।

বরুড়া থানার পুলিশের উপ পরিদর্শক (এসআই) মেহেদী জানান, আমি খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। নিহতের আত্নীয় স্বজন থানায় আসতেছে। তারা আসার পর মরদেহ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

Post Under