কুমিল্লায় ডাক্তার দেখাতে এসে ট্রেনের নিচে প্রাণ গেল বাবা-মা-মেয়ের

চিকিৎসার জন্য  ডাক্তার দেকাতে এসে কুমিল্লা নগরীর শাসনগাছা রেলক্রসিংয়ে এলাকায় কন্টেইনারবাহী ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। সম্পর্কে তারা বাবা-মা-মেয়ে। এছাড়া আহত হয়েছেন আরও একজন।

বুধবার (৩০ ডিসেম্বর) সকাল পৌনে ৭টায় নগরীর শাসনগাছা রেলওয়ে লেভেল ক্রসিং অতিক্রমের সময় একটি অটোরিকশা চট্টগ্রাম থেকে ঢাকাগামী কন্টেইনার (মালবাহী) ট্রেনের মুখে পড়লে এ দুর্ঘটনা ঘটে।
এতে ‍গুরুতর আহত অটোরিকশা চালক ও তিন যাত্রীকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে (কুমেক) পাঠানো হয়। সেখান যাত্রী ফরিদ মুন্সীকে (৭০) মৃত ঘোষণা করা হয়। অন্যদিকে গুরুতর আহত ফরিদের স্ত্রী পেয়ারা বেগম (৫৫) ও মেয়ে আঁখি আক্তারকে (১৬) কুমেক থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তারাও মারা যান।
আরও পড়ুন: ডাক্তার দেখাতে এসে প্রাণটাই গেল বৃদ্ধের, স্ত্রী-মেয়ে আহত
আহত অপরজন হলেন যাত্রী ফরিদ মুন্সীর ভাগ্নে সিএনজিচালক রাকিবুল (৩০)।

ফরিদ মুন্সীর পারিবারিক সূত্রে জানা গেছে, ফরিদ মুন্সী হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা ও ডাক্তার দেখানোর জন্য কুমিল্লায় এসেছিলেন। তার বাড়ি জেলার দেবিদ্বার উপজেলার গজারিয়া গ্রামে।
কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা মো. ইসমাইল হোসেন সিরাজী জানান, ঢাকাগামী একটি মালবাহী ট্রেন শাসনগাছা রেলওয়ে লেভেল ক্রসিং অতিক্রমের সময় অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে। দ্রুত স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতদের কুমেক হাসপাতালে পাঠানো হয়।
দুর্ঘটনার পর অটোরিকশাটি সরিয়ে ফেলা হয়েছে এবং ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।

 

 

Post Under