কুমিল্লায় ব্যবসায়ীর উপর দূর্বৃত্তের হামলা ! বিচার চেয়ে পরিবারের সংবাদ সম্মেলন

তরিকুল ইসলাম তরুণ
কুমিল্লায় পূর্বশত্রুতার জের ধরে মোঃ দুলাল মিয়া নামে এক ব্যবসায়ীর উপর হামলা অভিযোগ পাওয়া গেছে। গত ১৮ অক্টোবর রবিবার রাত ১১ টায় আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়ন পরিষদ সংলগ্ন এরাকায় ওই হামলার ঘটনা ঘটে। গতকাল মঙ্গলবার নগরীর একটি পার্টি সেন্টারে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ অভিযোগ করেন।
অভিযোগের সূত্রে আহতের বড় ভাই অবসরপ্রাপ্ত সেনা সদস্য হারুন অর রশিদ জানান, আদর্শ সদর উপজেলার পাঁচথুবি ইউনিয়নের বিষ্ণপুর এলাকার মৃত নুরুল ইসলাম ভূইয়ার ছেলে মোঃ দুলাল মিয়া(৩৬) নগরীর খন্দকার হক ম্যানশনের উজান ভাটি নামক দোকানের মালিক।
গত ১৮ অক্টোবর রবিবার রাতে নিজের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে প্রতিদিনের মত বাড়ী যাচ্ছিলেন। পথিমধ্যে পাঁচথুবী ইউনিয়ন পরিষদের সামনে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসাযী দুলাল মিয়ার উপর হামলা চালানো হয়। এ সময় ভাইকে বাঁচাতে এসে হামলাকারীদের আঘাতে আহত হন দুলাল মিয়ার বড় ভাই মোঃ হারুনুর রশিদ ও আবদুল মালেক ভূইয়া।

এ হামলায় গুরতর আহত হয় দুলাল মিয়া। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি আরো জানান, হামলার সময় দুলাল মিয়ার মটর বাইক, নগদ ৭০ হাজার ৫০০ টাকা ও মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।
পরে হামলার ঘটনায় দুলাল মিয়ার বড় বোন সাফিয়া বেগম কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগে উল্লেখ করা হয় দুলাল মিয়ার উপর হামলায় অংশ নেন ওই এলাকার কফিল উদ্দিনের ছেলে কামরুল ইসলাম, মৃত আবদুল গণির ছেলে সেতুমিয়া, আসমত আলীর ছেলে মোঃ শাহিন মিয়া, মৃত সিরাজুল ইসলাম ওরফে চারুমিয়ার ছেলে মিন্টু মিয়া,মৃত আবদুল হকের ছেলে খোকন মিয়া।
বিষয়টি নিয়ে কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ারুল হক বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের মাধ্যমে ঘটনা জেনেছি। ওই ব্যবসায়ীর খবর নিয়েছি। তিনি এখন চিকিৎসাধীন আছেন। তবে ব্যবসায়ী দুলাল মিয়ার পরিবার আনুষ্ঠানিকভাবে কোন অভিযোগ করেন নি। তবুও আমরা যেহেতু ঘটনা জেনেছি সেহেতু ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে কাজ করছি।

Post Under