কুমিল্লায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গেপ্তার

কুমিল্লায় র‌্যাব-১১ এর সিপিসি-২ এর অভিযানে কুমিল্লা আদর্শ সদর উপজেলার চাপাপুর এলাকা হতে সিএনজিতে গাঁজা পরিবহনকালে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় ছয় কেজি গাঁজা উদ্ধার ও সিএনজি আটক করে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ২১ আগস্ট রাতে কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন চাপাপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে সিএনজিতে লুকিয়ে গাঁজা পরিবহনকালে দুইজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয় এবং উক্ত সিএনজি তল্লাশী করে ০৬ (ছয়) কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলোঃ ১। কুমিল্লা জেলার সদর দক্ষিন থানার লক্ষীপুর গ্রামের মৃত ইদ্রিস মিয়ার ছেলে মোঃ রুবেল (২৯), ২। কুমিল্লা জেলার সদর দক্ষিন থানার লক্ষীপুর গ্রামের মোঃ আরব আলীর ছেলে মোঃ উজ্জ্বল হোসেন (২২)।

অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত সিএনজিটিও জব্দ করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে কুমিল্লা শহরের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানান র‌্যাব-১১ এর সিপিসি-২ এর কমান্ডার।

Post Under