কুমিল্লায় র‌্যাবের অভিযানে বিদেশী মদসহ দুজন গ্রেফতার

গ্রেটার কুমিল্লা: পিকআপে করে বিদেশী মদ পরিবহনের সময় র‌্যাব-১১ এর কুমিল্লা সিপিসি-২ এর অভিযানে কুমিল্লার সদর দক্ষিণ এলাকা থেকে ৭৭ (সাতাত্তর) বোতল বিদেশী মদ সহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় পিকআপটি জব্দ করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ন তালুকদার মেজর নাজমুস সাকিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২৬ সেপ্টেম্বর গভীর রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার উলন সাকিনস্থ চট্টগ্রাম টু ঢাকাগামী মহাসড়কে বিশেষ অভিযান পরিচালনা করে পিকআপে করে বিদেশী মদ পরিবহনকালে দুইজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয় এবং উক্ত পিকআপটি তল্লাশী করে মোট ৭৭ (সাতাত্তর) বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার পোশাই গ্রামের হক সাহেবের ছেলে মোঃ শাহীন আলম @ শাহীন (২৭) এবং কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার পোশাই গ্রামের আব্দুর রহমানের ছেলে মোঃ আলী আসগর @ সোহাগ (২৬)।
এক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে বিদেশী মদসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

এ বিষয়ে কুমিল্লা সদর দক্ষিণ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

Post Under