কুমিল্লা নগরীতে দিনদুপুরে ফিল্মি স্টাইলে দুর্ধর্ষ চুরি

এমদাদুল হক সোহাগ
কুমিল্লা নগরীর ঝাউতলা মেইন রোডের পাশে ব্যস্ততম এলাকায় দিনদুপুরে মাত্র কয়েক মিনিটের ব্যবধানে দোকানের শার্টারের তালা কেটে এক লাখ ৮২ হাজার টাকার মালামাল চুরি ঘটনায় হতবাক হয়ে পড়েছেন ব্যবসায়ী ও নগরবাসী। এ ঘটনায় ভিডিও ফুটেজ সহ মামলা দায়ের করা হলেও পুলিশ এখনো তাদের কাউকেই গ্রেপ্তার করতে পারেনি।

 

দুর্ধর্ষ চুরির ভিডিওটি দেখতে লিংকটি ক্লিক করুন https://www.facebook.com/102673751499159/posts/142404524192748/

জানা যায়, কুমিল্লা নগরীর ঝাউতলা আমিন টাওয়ারের নীচ তলায় জোবায়ের এন্টারপ্রাইজ নামের একটি বিকাশ ও মোবাইল এক্সসরিজের দোকান রয়েছে। গত শুক্রবার জুম্মার নামাজের সময় দোকানের মালিক দোকানটি বন্ধ করে তালা লাগিয়ে নামাজের জন্য বের হন। নামাজ পড়ে এসে দেখেন তার দোকানের শাটারের তালা খোলা এবং ভেতরে থাকা নগদ টাকা, মেবাইল, রিচার্জ কার্ড.সহ অন্যান্য মালামাল চুরি হয়ে গেছে।
দোকানের ভেতর এবং ভবনের সিসি ক্যামেরায় ধরা পড়া ভিডিও ফুটেজে দেখো যায়, একটি সংঘবদ্ধ চোরের দল অভিনব কায়দায় দিনদুপুরে মানুষকে বোকা বানিয়ে ওই চুরি করেছে। ফুটেজ অনুযায়ি চুরিতে মোট সাতজন চোর অংশগ্রহন করতে দেখা গেছে। তাদের মধ্যে প্রথমে চারজন চাদর বিক্রির অভিনয় করে দোকানের সামনে অবস্তান নিয়ে চাদর খোলে দোকানটিকে মানেষের আড়ালে নেয়ার চেষ্টা করে। এরই মধ্যে একজন কাধের ব্যাগ থেকে তালা কাটার যন্ত্র বের করে তালা কেটে একজনকে ভেতরে ঢুকিয়ে বাকিরা বের হয়ে আশেপাশে অবস্থান নেয়।

সামান্য কয়েক মিনিটের ব্যবধানে ভেতরে থাকা চোর দোকান এলোমেলো করে নগদ টাকা, মোবাইল সহ অন্যান্য মামামাল নিয়ে সটকে পড়েন।

জোবায়ের এন্টারপ্রাইজ নামের দোকানের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জোবায়ের আহম্মেদ সাকিব বলেন, চোরের দল আমার ক্যাশে থাকা নগদ এক লাথ ৭০ হাজার টাকা, মোবাইল, রিচার্জ কার্ড সহ মোট এক লাখ ৮২ হাজার টাকা নিয়ে গেছে। আমি ভিডিও ফুটেজ সহ থানায় মামলা করেছি।

এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হলেও এখন পর্যন্ত কোন আসামি গেপ্তার করতে পারেনি পুলিশ। কোতয়ালী মডেল থানার সেকেন্ড অফিসার এসআই খালেকুজ্জামান বলেন, চুরির মামলা দায়ের করা হয়েছে। মামলা তদন্ত কর্মকর্তা দেয়া হয়েছে এসআই নাদির শাহকে। এখন পর্যন্ত কোন আসামি গ্রেপ্তার হয়নি। তবে অভিযান অব্যাহত রয়েছে।

 

দুর্ধর্ষ চুরির ভিডিওটি দেখতে লিংকটি ক্লিক করুন https://www.facebook.com/102673751499159/posts/142404524192748/

Post Under