কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্মাণাধীন ড্রেনে পড়ে বৃদ্ধ নিহত

নিজস্ব প্রতিবেদক
কুমিল্লা নগরীর পুরাতন চৌধুরী পাড়া এলাকার সড়কের পাশে নির্মাণাধীন সিটি কর্পোরেশনের ড্রেনে পড়ে গিয়ে আনু মিয়া নামের ৮০ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ২১ জুলাই মঙ্গলবার বিকেলে ওই দুর্ঘটনা ঘটে। আনু মিয়া নগরীর গাংচর এলাকার বাসিন্দা ও রিক্সা চালক ছিলেন। মঙ্গলবার বিকালে তিনি হাটতে বেড়িয়ে ওই দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন।

নির্মাণাধীন ওই ড্রেনের মাঝখানে ময়লা উঠানোর স্থানে ঢাকনা না থাকায় এবং রড বেড়িয়ে থাকায় ফাঁকা অংশে পড়ে তিনি গুরতর আহত ও পানিতে ডুবে মৃত্যুবরণ করেন বলে প্রত্যক্ষদর্শীরা অভিযোগ করেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, নগরীর পুরাতন চৌধুরী পাড়া হোমিও কলেজের সামনে থেকে শাহসুজা মসজিদ সড়কের পাশে কুমিল্লা সিটি কর্পোরেশনের ড্রেন নির্মান কাজ চলছে। নির্মানাধীন ড্রেনের মাঝখানে ময়লা তোলার জন্য ফাকা রাখা স্থানে কোন ঢাকনা না থাকায় এবং রড বেড়িয়ে থাকার কারনে তাঁর উপর দিয়ে হাটতে গিয়ে বৃদ্ধ আনু মিয়া ফাকা স্থানে পড়ে পানিতে ডুবে যান এবং আহত হন।
এসময় প্রত্যক্ষদর্শী সোহাগ ও রানা নামের দুই যুবক আনু মিয়াকে টেনে ড্রেন থেকে উপরে তুলে বাসায় নিয়ে যান। বাসায় নেয়ার কিছুক্ষণ পরেই আনু মিয়া মারা যান।

কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী সানাউল্লাহ মিয়া বলেন, আমার বিষয়টি জানা নেই। এটা খুবই দু:খজনক ও মর্মান্তিক। আমি এখনি মেয়র মহোদয়কে জানাচ্ছি। ঠিকাদারের গাফলতি থাকলে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করা হবে।

Post Under