কুমেক হাসপাতালে রোটারী ক্লাবের হাই-ফ্লো ন্যাজাল ক্যানুলা প্রদান

গ্রেটার কুমিল্লা:
রোটারি জেলা ৩২৮২ এবং রোটারি ক্লাব অব কুমিল্লার উদ্যোগে কুমিল্লা মেডিকেল কলেজ এর আইসিইউ তে করোনা রোগীদের চিকিৎসার্থে একটি হাই-ফ্লো ন্যাজাল ক্যানুলা প্রদান করা হয়।
১২ আগষ্ট বুধবার দুপুরে কুমিল্লা মেডিকেল কলেজ এর পরিচালক ডা. মুজিব রাহমানের নিকট হস্তান্তর করা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রোটারি জেলা ৩২৮২ এর গভর্নর ডা. বেলাল উদ্দিন আহমেদ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রোটারি জেলা ৩২৮২ এর কোভিড-১৯ মেডিকেল রেসপন্স কমিটির চেয়ারম্যান অধ্যাপক ডা. তৃপ্তীশ চন্দ্র ঘোষ, পাস্ট প্রেসিডেন্ট ইমামুজ্জামান চৌধুরী শামীম, জোনাল কো-অর্ডিনেটর মো. কবির হোসেন ভুঁইয়া, এবং ক্লাব প্রেসিডেন্ট মো: সাখাওয়াত হোসেন।

প্রধান অতিথি সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার এ মহত উদ্যোগ নেয়ার জন্য রোটারি ক্লাব অব কুমিল্লা এবং রোটারি জেলা ৩২৮২ কে ধন্যবাদ জানান। কুমিল্লা মেডিকেল কলেজের পরিচালক ডা. মুজিব রাহমান সরকারের পাশাপাশি এই মহামারী মোকাবেলায় সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার জন্য কুমিল্লা রোটারি ক্লাব ও রোটারি জেলা ৩২৮২ কে ধন্যবাদ জানান। রোটারি জেলা গভর্নর ডা. বেলাল উদ্দিন আহমেদ বলেন মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে রোটারি সবসময়ই দু:স্থ মানুষের পাশে থেকেছে। তিনি প্রধান অতিথিকে কৃতজ্ঞতা জানান। রোটারি জেলা ৩২৮২ এর কোভিড-১৯ মেডিকেল রেসপন্স কমিটির চেয়ারম্যান অধ্যাপক ডা. তৃপ্তীশ চন্দ্র ঘোষ করোনা চিকিৎসায় অত্যন্ত প্রয়োজনীয় এই হাই-ফ্লো ন্যাজাল ক্যানুলা কুমিল্লা মেডিকেল কলেজকে প্রদান করতে পেরে সন্তুষ্টি প্রকাশ করেন এবং বলেন রোটারি আর্তমানবতার সেবায় অঙ্গীকারবদ্ধ। তিনি মাননীয় সংসদ সদস্য ও ডিস্ট্রিক্ট গভর্নরকে ধন্যবাদ জানান. ক্লাব প্রেসিডেন্ট মো: সাখাওয়াত হেসেন এই প্রজেক্টে যারা সহযোগিতা করেছেন সেই ক্লাব সদস্য এবং রোটারি ডিস্ট্রিক্ট গভর্নরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Post Under