চট্রগ্রাম বিভাগীয় সমন্বয় স্বাস্হ্য সহকারী বদলীর প্রতিবাদে নাসিরনগর মানববন্ধন

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) থেকে আজিজুর রহমান চৌধুরীঃ
বাংলাদেশ স্বাস্হ্য সহকারী এসোসিয়েশন এবং স্বাস্হ্য বিভাগীয় স্বাস্হ্য পরিদর্শক সমিতির সমন্বিত দাবী বাস্তবায়ন পরিষদ কর্তৃক গত ২০ নভেম্বর জাতীয় প্রেসক্লাবে স্বাস্হ্য সহকারীদের বিভিন্ন দাবী আদায়ের জন্য সম্মেলনে কর্মসূচী ঘোষণা করা হয়। যার কারণে চট্রগ্রম বিভাগীয় সমন্বয়ক স্বাস্হ্য সহকারী হুমায়ূন রশিদ চৌধুরীকে চট্রগ্রাম রাউজান থেকে পঞ্চগড় তেতুলিয়া বদলী করায় নাসিরনগর হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন ও স্বাস্হ্য বিভাগীয় স্বাস্হ্য পরিদর্শক সমিতির যৌথ উদ্যোগে মানববন্ধন পালন করা হয়েছে।
আজ ২৪ নভেম্বর বেলা ৩ টার সময় নাসিরনগর প্রেসক্লাব কার্যালয়ের সামনে নাসিরনগর উপজেলার হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন ও স্বাস্হ্য বিভাগীয় স্বাস্হ্য পরিদর্শক সমিতির যৌথ উদ্যোগে স্বাস্হ্য সহকারীরা মানব বন্ধনে অংশ গ্রহন করেন। মানব বন্ধননে অংশগ্রহণকারীদের মধ্যে বক্তব্য রাখেন; প্রধান সমন্বয়কারী স্বা[স্হ্য পরিদর্শক ( ইনচার্জ) মোঃ শফিউল আলম, সমন্বয়কারী ও সভাপতি হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের পক্ষে মোঃ ফিরোজ আহমেদ, এসোসিয়েশনের কেন্দ্রীয় নেতা মোঃ আলী আক্রাম খন্দকার স্বপন, সাবেক সভাপতি মোঃ শরিফুর রহমান,সা্ংগটনিক সাম্পাদক জুলহাস শাহ,স্বাস্হ্য পরিদর্শক নীলকান্ত সরকার,মোঃ ছোয়াব মিয়া,আলমাউস উদ্দিন,সমিতা,,বিজয়,স্বপন দাস প্রমুখ।
বক্তারা স্বাস্হ্য সহকারী দের ১১, ১২, ও১৩ তম গ্রেডে বেতন আপগ্রেডেশন ও টেকনিক্যাল পদমর্যাদাসহ দিতে হবে। চট্রগ্রাম বিভাগের সমন্বয়কারী হুমায়ূন রশিদের বদলী প্রত্যাহার সহ অবিল্ম্বে আমাদের সকল ন্যায্য দাবী মানতে হবে।আমাদের দাবী মানা হলে হলে, আগামী২৬ নভেম্বর হতে ইপিআই সহ সকল কার্যক্রমের কর্মবিরতী ঘোষণা করা হবে।

Post Under