জেলা ও উপজেলার সমাজ উন্নয়নে জয়িতা হলেন তাহসিন বাহার সূচনা

কুমিল্লায় ৭ জয়িতাকে সংবর্ধনা

আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে ৭ জন নারী জয়িতা পুরস্কারে ভূষিত করা হয়। বেলা ১২ টায় কুমিল্লা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর জয়িতাদের হাতে সম্মানা স্মারক ও সনদ তুলে দেন।
জেলা মহিলা বিষয়ক কার্যালয়ের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে যারা সংবর্ধিত হলেন জেলা ও উপজেলা পর্যায়ে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নাসিমা আক্তার, শিক্ষা ও কর্মক্ষেত্রে সাফল্য অর্জণকারী মোসাঃ আলেয়া বেগম, সফল জননী নারী কুলছুম আক্তার, নির্যাতনের বিভিষিকা মুছে নতুন উদ্যমে জীবন শুরু করে সফল হওয়া তাসলিমা আশরাফ, জেলা ও উপজেলা পর্যায়ে সমাজ উন্নয়নে অবদান রাখায় তাহসিন বাহার সূচনা, উপজেলা পর্যায়ে শিক্ষা ও কর্মক্ষেত্রে সাফল্য অর্জন করায় ফারহানা দিবা ও সফল জননী জাহানারা বেগম।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ নুরুজ্জামান। আলোচনায় অংশ নেন, অতিরিক্ত পুলিশ সুপার আজিমুল আহসান, নারী নেত্রী পাপড়ী বসু। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান এড. হোসনেয়ারা বকুলসহ অন্যান্যরা।

Post Under