নিজ দোকান থেকে ব্যবসায়ীর পঁচন ধরা ঝুলন্ত মরদেহ উদ্ধার

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
বাড়ির লোকজনের সাথে ছিলোনা তেমন বনিবনা। ছিলেন অনেকটা হতাশাগ্রস্থ। ফলে প্রায়শ বাজারে নিজ দোকানেই রাত কাটাতেন ব্যবসায়ী জজ মিয়া। শেষতক নিজের দোকানেই মিললো ওই ব্যবসায়ীর পঁচন ধরা ঝুলন্ত মরদেহ। মঙ্গলবার (৩০ জুন) সকালে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা এলাকার সিঙ্গারবিল বাজার থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।
নিহত জজ মিয়া (৩৮) জেলার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের উথারিয়াপাড়ার গিয়াস উদ্দিনের পুত্র। পার্শ্ববর্তী সিঙ্গারবিল বাজারে দীর্ঘদিন ধরেই করতেন ব্যবসা। দোকান থেকে ব্যবসায়ীর পঁচন ধরা ঝুলন্ত মরদেহ উদ্ধারের বিষয়টি রহস্যজনক বলে সচেতন মহল মনে করছেন।
ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা যায়, সিঙ্গগারবিল বাজারের একটি মার্কেটের দ্বিতীয় তলার একটি দোকনে ব্যবসা করতেন জজ মিয়া। বাজারের উত্তর দিকে অনতিদূরেই তার বাড়ি হলেও প্রায় বছর খানেক ধরে রাতেও সে নিজ দোকানেই থাকতো। বাড়ির লোকজনের সাথে জজ মিয়ার খুব একটা বনিবনা ছিলোনা। ফলে বিষয়টা প্রায় সবার কাছে ছিলো অনেকটাই স্বাভাবিক। মঙ্গলবার সকালে তার দোকান ঘর থেকে রক্ত বের হতে দেখে বাজার কমিটির নেতারা বিষয়টি পুলিশকে অবহিত করেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দোকানঘর থেকে জজ মিয়ার পচন ধরা ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। বাজার কমিটি এবং স্থানীয় লোকজনের উপস্থিতিতে সুরতহাল রিপোর্ট প্রস্তুতপূর্বক ময়না তদন্তের জন্য মরদেহ পাঠানো হয় জেলা সদর হাসপাতাল মর্গে। তবে ঘটনাটি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
বিজয়নগর থানার পরিদর্শক (ওসি) মো. আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘জজ মিয়া হতাশাগ্রস্ত ছিলেন। ধারণা করা হচ্ছে হতাশা থেকেই তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তবে ময়না তদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ জানা যাবে না।

Post Under