বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে কুমিল্লায় বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:
কুমিল্লায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার কুমিল্লা আদর্শ সদর উপজেলার গোমতী নদীর তীরে প্রস্তাবিত শেখ কামাল ক্রীড়া কমপ্লেক্সে ওই কর্মসূচির শুভ উদ্বোধন করেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি ও কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার।

এসময় জেলা প্রশাসক মো: আবুল ফজল মীর, কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আমিনুল ইসলাম টুটুল, আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন প্রমুখ উপস্থিত ছিলেন।

কুমিল্লা জেলা প্রশাসন সূত্রে জানা যায়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী উপলক্ষে সারাদেশে এক কোটি বৃক্ষের চারা রোপন কর্মসূচির অংশ হিসেবে কুমিল্লা জেলাপ্রশাসন ও সামাজিক বন বিভাগ এর আয়োজনে ওই বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি বাহার বলেন, করোনা পরিস্থিতি শেষ হলেই বিশ্ব অর্থনৈতিক একটি ক্রাইসিস পড়ে যাবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবান যেখানে জায়গা আছে সেখানে একটি গাছ লাগান, যেখানে জমি আছে সেখানে কৃষির ব্যবস্থা করেন। এই অঙ্গীকারেই আজকের বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন করা হল।

Post Under