বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে শিশুকে ধর্ষণ

কুমিল্লার চান্দিনায় বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে মাদ্রাসায় পড়ুয়া ১১ বছর বয়সী শিশুকে ধর্ষণ করেছে ৪৫ বছর বয়সী নবী হোসেন নামে এক ব্যক্তি।

আহত ওই শিশু কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনার পর থেকে পুলিশ ধর্ষক নবীকে আটক করতে অভিযান চালাচ্ছে।

জানা যায়, কুমিল্লার চান্দিনা উপজেলার কন্যাশিশুকে কুমিল্লা মহানগরীর একটি মহিলা মাদ্রাসায় ভর্তি করান তার অভিভাবক। গত সোমবার বিকালে ওই মাদ্রাসাছাত্রী তার অপর এক বান্ধবীকে সঙ্গে নিয়ে মাদ্রাসা থেকে বাড়ি আসার উদ্দেশে কুমিল্লা শাসনগাছা বাসস্টেশন থেকে বাসে উঠে। ওই বাসে ছিলেন একই গ্রামের নবী হোসেন নামের এক কাঠমিস্ত্রি।

বাসটি চান্দিনা স্টেশনে আসার পর ওই ছাত্রীকে বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে অপর বান্ধবীকে তার বাড়ি পাঠিয়ে দেন নবী হোসেন। চান্দিনা থেকে সিএনজি অটোরিকশাযোগে ওই ছাত্রীকে বাড়ি পৌঁছে না দিয়ে সন্ধ্যায় গ্রামের একটি ধানক্ষেতে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের পর ওই শিশুকে বাড়ির কাছে নিয়ে ছেড়ে দিলে শিশুর অভিভাবকরা আহত অবস্থায় চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনেন। রাতেই তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।

আহত ওই শিশুর নানা বিষয়টি নিশ্চিত করে জানান, তার নাতনির শারীরিক অবস্থা ভালো না। চিকিৎসা চলছে। পুলিশকে সবকিছু অবহিত করেছি।

চান্দিনা থানার ওসি শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান, শিশুটিকে সোমবার রাতে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর বিষয়টি জেনেছি। তারপর থেকে ঘটনার সঙ্গে জড়িত নবী হোসেনকে আটক করতে আমাদের অভিযান চলছে।

Post Under