ব্রাহ্মণপাড়া উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে বেড়াখলাবাসীর গণসংবর্ধনা

গ্রেটার কুমিল্লা:
কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: আমিনুল ইসলাম সুজন কে গণসংবর্ধনা দিয়েছে বেড়াখলা গ্রামবাসী। গত শনিবার বেড়াখলা আব্দুল মতিন খসরু বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ওই সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বেরাখলাবাসী তাদের কৃতী সন্তানকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।

অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কুমিল্লার প্রতিষ্ঠাতা মো. তারিকুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশের অগ্রযাত্রায় যুব সমাজকে সাথে নিয়ে কাজ করতে হবে। বর্তমান সময়ের সবচেয়ে বড় শক্তি ও সম্পদ হচ্ছে যুবসমাজ। তাই আমি সর্বস্তরের জনগণকে আহবান জানাবো যুবসমাজকে সাথে নিয়ে কাজ করে দেশের অগ্রযাত্রায় আরো কার্যকর ভুমিকা রাখার জন্য।

অনুষ্ঠানে উপস্থিত আমন্ত্রিত অতিথি ও এলাকাবাসীর একাংশ।

অনুষ্ঠানে কুমিল্লা জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোখলেছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে ব্রাহ্মণপাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং বেড়াখলা ও শিদলাই গ্রামের সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

সংবর্ধিত অতিথি ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও নির্বাচিত ভাইস চেয়ারম্যান, ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. আমিনুল ইসলাম সুজন তার বক্তব্যে বেড়াখলা গ্রামবাসী তথা ব্রাহ্মণপাড়াবাসীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন। ভবিষ্যতে জনগণের এই সমর্থন ও ভালোবাসা যাতে অব্যাহত থাকে, তিনি সকলের কাছে এই আশাবাদ ব্যক্ত করেন।

Post Under