র‌্যাবের অভিযানে ইয়াবাসহ গোবিন্দপুর এলাকার চার মাদক ব্যবসায়ী আটক

সংবাদ বিজ্ঞপ্তি:
রাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল অভিযান চালিয়ে ইয়াবাসহ কুমিল্লা কোতয়ালী মডেল থানার শহরতলীর গোবিন্দপুর এলাকার চার যুবককে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে ৮৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১৪ আগস্ট ভোর রাতে কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন গোবিন্দপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৮৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন কুমিল্লা জেলার কোতয়ালি থানার গোবিন্দপুর গ্রামের মৃত তাহের মিয়ার ছেলে মোশারফ হোসেন (২২), মৃত আব্দুল জলিলের ছেলে এরশাদ (৩৫), মৃত সুলতান আহম্মেদ এর ছেলে মোঃ শাহে এমরান (২৪) এবং শহিদ উল্লাহ এর ছেলে মোঃ ফিরোজ (২২)।

অপরদিকে র‌্যাব-১১, সিপিসি-২ এর অপর একটি আভিযানিক দল ১৪ আগস্ট সকালে কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন আলেখারচর বিশ্বরোড এলাকায় পৃথক একটি অভিযান পরিচালনা করে ০৩ কেজি গাঁজাসহ ০১ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ব্যক্তি নেত্রকোণা জেলার পূর্বধলা থানার পাইকুরা গ্রামের আব্দুর রহিম বক্স এর ছেলে মোঃ হায়দার আলী (৩৫)।

আলেখারচর বিশ্বরোড এলাকায় পৃথক অভিযানে ০৩ কেজি গাঁজাসহ গ্রেফতার নেত্রকোণা জেলার পূর্বধলা থানার পাইকুরা গ্রামের আব্দুর রহিম বক্স এর ছেলে মোঃ হায়দার আলী (৩৫)।

র‌্যাবের মিডিয়া উয়িং জানান, গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Post Under