কক্সবাজার থেকে ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়ায় বাইক রাইডার নিহত

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাইক রাইডার মাহী খান (২৫) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার গজারিয়া নামক স্থানে ঘটে এই দুর্ঘটনা। নিহত মাহী সিলেট শহরের আম্বরখানা এলাকার এনায়েতুল্লা খানের পুত্র এবং সিলেট মদন মোহন কলেজের ডিগ্রী প্রথম বর্ষের ছাত্র।
ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী ও পুুলিশ সূত্রে জানা যায়, তিনটি মোটরসাইকেলে করে ছয় বন্ধু কক্সবাজার থেকে সিলেটে যাচ্ছিলো। মঙ্গলবার দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের গজারিয়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের চালক বাইক রাইডার মাহী খান গুরুতর আহত হয়। পরে তার বন্ধুরা স্থানীয় লোকজনের সহায়তায় মাহীকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত তাকে ঘোষণা করেন।
খাঁটিহাতা হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,’নিহতের মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে ময়না তদন্ত সম্পন্ন করা হয়েছে।’
Post Under