করোনায় মারা গেলেন কুমিল্লার ডেপুটি সিভিল সার্জনের বাবা

এমদাদুল হক সোহাগ
কুমিল্লা জেলার ডেপুটি সিভিল সার্জন ডাক্তার শাহাদাৎ হোসেনের বাবা ইন্জিনিয়ার তাহেরুল ইসলাম ভুইয়া কোভিড-১৯ আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন, ইন্না লিল্লাহি ও ইন্না ইলাইহী রাজিউন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর চর্থায় নিজ বাসায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের হ্যালো ছাত্রলীগ ওরা ৪১জনের টিম মরহুমের দাফন কাফনের দায়িত্ব গ্রহণ করেন। বৃহস্পতিবার রাত পুনে ১২টায় মরহুমের গ্রামের বাড়ি দেবীদ্বার উপজেলার গুনাইঘর চারজুনিয়া পাড়া গ্রামের পারিবারিক কবরস্থানে ধর্মীয় রিতি নীতি মোতাবেক দাফন কাফনের কাজ সম্পন্ন করে ওরা ৪১জনের টিম।

কুমিল্লা মেডিকেল কলেজের পরিচালক ও জেলার সাবেক সিভিল সার্জন ডা. মুজিব রহমান ফেইসবুক স্ট্যাটাসে বলেন, আমার এক সময়ের সহকর্মী ও দীর্ঘসময়ের সহযোদ্ধা এবং কুমিল্লার ডেপুটি সিভিল সার্জন অনুজপ্রতিম ডাঃ সাহাদৎ হোসেনের শ্রদ্ধাভাজন পিতা জনাব তাহারুল ইসলাম কোভিড ১৯ আক্রান্ত হয়ে গতকাল (বৃহস্পতিবার) সন্ধ্যায় নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বর্ষীয়ান এই মহীরুহের প্রয়াণে আমরা গভীরভাবে শোকাহত। মরহুমের জীবনাদর্শ স্মরণীয় হয়ে থাকবে।তাঁর আকস্মিক প্রয়াণে পরিবারে অপূরণীয় শূণ্যতা তৈরি হল। আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি। এবং মরহুমের পরিবার পরিজন,অগণিত শুভানুধ্যায়ীদের জানাই গভীর সমবেদনা। নিশ্চয়ই মহান রাব্বুল আলামিন মরহুমের বেহেশত নসীব করবেন। আমিন।

Post Under