করোনায় মারা গেলেন ভিক্টোরিয়ার প্রধান সহকারি শামসুজ্জামান

দাফনের দায়িত্ব নিয়েছে বিবেক সদস্যরা

নিজস্ব প্রতিবেদক
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের প্রধান সহকারি আবু সালেহ মো: শামসুজ্জামান আর নেই। শনিবার বেলা তিনটায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন-ইন্নালিল্লাহি ওয়া ইন্ন ইলাহী রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক মেয়ে রেখে গেছেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার সৈয়দাবাদ গ্রামে।

এর আগে নগরীর একটি বেসরকারী হাসপাতালে তিনদিন চিকিৎসাধীন থেকে শারীরিক অবস্থার অবনতি হলে গত ১১ আগস্ট করোনা উপসর্গ নিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। গত পরশু করোনা নমুনা পরীক্ষায় তার ফলাফল পজিটিভ আসে।

কলেজের কোষাধ্যক্ষ মো: জহিরুল হক বলেন, আবু সালেহ মো: শামসুজ্জামানের জানাজা বাদ মাগরিব ভিক্টোরিয়া সরকারি কলেজের ডিগ্রি শাখা জামে মসজিদের সামনে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয়। স্বেচ্ছাসেবী সংগঠন বিবেক তার দাফন ও কাফনের দায়িত্ব নিয়েছেন। কলেজ মসজিদের সামনে স্বাস্থ্যবিধি মেনে কলেজ প্রশাসন, শিক্ষক পরিষদ ও কর্মচারীদের পক্ষ থেকে শেষ শ্রদ্ধা জানানো হয়। জানাযা শেষে তার গ্রামের বাড়ি কসবার সৈয়দাবাদ গ্রামে লাশ দাফন করা হয়।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা কুমিল্লা জেলার তৃতীয় শ্রেণি সরকারি কর্মচারী কল্যাণ পরিষদের সভাপতি মোহাম্মদ আবদুল হান্নান বলেন, ভিক্টোরিয়া সরকারি কলেজে আমার চাকরীর সময় শামসুজ্জামান সাহেব আমার দীর্ঘদিনের সহকর্মী ছিলেন। তার মৃত্যুতে ভিক্টোরিয়া কলেজ একজন যোগ্য প্রধান সহকারীকে হারালো। আমি তার আত্মার মাগফেরাত কামনা করছি।

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মো: আবু তাহের বলেন, আবু সালেহ মো: শামসুজ্জামান অত্যন্ত ভালো মানুষ ছিলেন। আমাদের সবাইকে কাদিয়ে তিনি না ফেরার দেশে চলে গেছেন। আমি তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি।

Post Under