কসবায় টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম উদ্বোধন

কসবা (ব্রা‏হ্মণবাড়িয়া) প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আসন্ন রমাজানকে সামনে রেখে বাজারের দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে বৃহস্পতিবার (৯ মার্চ) ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর পণ্য বিক্রি কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৯ মার্চ) উপজেলার কুটি ইউনিয়ন পরিষদ চত্ত¡রে পণ্য বিক্রি কার্যক্রম উদ্বোধন করেন কসবা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আমিমুল এহসান খান। এ সময় উপজেলা ট্যাগ অফিসার উপ সহকারী প্রকৌশলী (জনস্বাস্থ্য) মো. শরিফুল ইসলাম, কুটি ইউপি প্যানেল চেয়ারম্যান মো. উজ্জল হোসেন, কুটি ইউপি আওয়ামী লীগ যুগ্ম আহŸায়ক মুস্তাক আহমেদ ও শামীম রেজা, কুটি ইউপি যুবলীগ সভাপতি মো. আখতার হোসেন মেহেদী, কুটি ইউপি ছাত্রলীগ যুগ্ম আহŸায়ক মো. দেলোয়ার হোসেন, ইউপি সদস্যবৃন্দ ও টিসিবি’র ডিলার মো. আবু কাওছার উপস্থিত ছিলেন।
জানা গেছে, আসন্ন রমজান উপলক্ষে বাজারে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে টিসিবি’র মাধ্যমে নি¤œ আয়ের ফ্যামিলি কার্ডধারীর মাঝে ১১০টাকা ধরে ২ লিটার তৈল, ৭০ টাকা ধরে ২ কেজি মসুর ডাল, ৬০ টাকা ধরে ১ কেজি চিনি এবং ৫০ টাকা ধরে ১ কেজি ছোলা বিক্রি করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আমিমুল এহসান বলেন, গত বৃহস্পতিবার কুটি ইউনিয়নের ৭শত ৮৬ জন ফ্যামিলি কার্ডধারীর মাঝে এ পণ্য বিক্রি করা হয়। পর্যায়ক্রমে কসবা উপজেলার ১০ টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৮ হাজার ১৬ জন কার্ডধারীর মাঝে এ পণ্য বিক্রি করা হবে। এ বিক্রয় কার্যক্রম ৩০ মার্চ পর্যন্ত অব্যাহত থাকবে।

Post Under