কসবায় যুগান্তর পত্রিকার ব্যতিক্রমী প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

 

মোহাম্মদ শাখাওয়াৎ হোসাইন

ব্রা‏হ্মণবাড়িয়ার কসবায় অসহায়-ছিন্নমূল মানুষদেরকে নিয়ে এক ব্যতিক্রমী উৎসবমুখর পরিবেশে কেক কেটে ও মিষ্ঠি বিতরণ করে যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় বাংলাদেশের বৃহত্তম আশ্রয়ণ প্রকল্প মনকাশাইর মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় কসবা প্রেসক্লাব সভাপতি মো. সোলেমান খান এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন খাড়েরা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির।
কসবা উপজেলা যুগান্তর স্বজন সমাবেশ এর সাধারণ সম্পাদক নাজমুল হোসেন এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, কসবা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. আবুল খায়ের স্বপন, সহ-সাধারণ সম্পাদক মো. সোহরাব হোসেন, সৈয়দাবাদ সরকারি আদর্শ মহাবিদ্যালয় এর প্রভাষক ও স্বজন সমাবেশ এর সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মো. সানু মিয়া, সৈয়দাবাদ উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাদাৎ হোসেন, স্বজন সমাবেশ এর সহ-সভাপতি বিল্লাল হোসেন চৌধুরী, কসবা প্রেসক্লাব দপ্তর সম্পাদক রুবেল আহমেদ, সদস্য নাজমুল হক সজল, মো. সাইদুর রহমান খান, পন্ডিত কার্তিক কর্মকার, মো. শাখাওয়াৎ হোসাইন, খাড়েরা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য শিউলী আক্তার প্রমুখ। এ সময় কসবা উপজেলা যুগান্তর স্বজন সমাবেশ এর সদস্যগণ, মনাকাশাইর আশ্রয়ণ প্রকল্পের জনগণ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন যুগান্তর কসবা উপজেলা প্রতিনিধি বোরহান মো. ইনয়ামুল ইসলাম।
অনুষ্ঠানে প্রধান অতিথি খাড়েরা ইউপি’র চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির বলেন, যুগান্তর একটি বহুল প্রচারিত পত্রিকা। বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করায় এই পত্রিকাটি দেশের শীর্ষস্থানীয় পত্রিকা হিসেবে গণমানুষের আস্থা অর্জন করেছে। আমি এর উত্তরোত্তর সফলতা ও সমৃদ্ধি কামনা করি।

Post Under