কসবায় ৪৩ কেজি গাঁজা, পিকআপ-অটোরিক্সাসহ মাদক কারবারী আটক

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ৪৩ কেজি গাঁজা, একটি পিকআপ ও অটোরিক্সাসহ ৪ মাদক কারবারীকে আটক করেছে কসবা থানা পুলিশ।

বৃহস্পতিবার (০১ জুন) ভোর রাতে উপজেলার কুটি ইউনিয়নের বিলঘর ভাদুখাল ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ৩জনকে আটক করেন । আটকৃতরা হলেন উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের কুইয়াপানিয়া গ্রামের মৃত মোখলেছ মিয়ার ছেলে মো. হৃদয় মিয়া (২১), একই ইউনিয়নের জেঠুয়ামুড়া গ্রামের অবিদ মিয়ার ছেলে মাঈনুদ্দিন (৩০) এবং কসবা পৌর এলাকা আকবপুর গ্রামের ইসমাইল হোসেন স্ত্রী অরুনা আক্তার (৩০)। এসময় পুলিশ তাদের কাছ থেকে ২০ কেজি গাঁজাসহ একটি ব্যাটারী চালিত অটো রিক্সা জব্দ করে।

এদিকে উপজেলার বিনাউটি ইউনিয়নের পঞ্চগ্রাম ঈদগাহ এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ একজনকে গ্রেফতার করেছেন কসবা থানা পুলিশ। গ্রেফতারকৃত হাবিবুর রহমান (২৮) দেবিদ্বার উপজেলার মহেশপুর গ্রামের আবু তাহের মিয়ার ছেলে। অপরদিকে বায়েক ইউনিয়নের আবু তাহের কলেজ এর সামনের কাঁচা রাস্তার উপর পরিত্যক্ত অবস্থায় ১৩ কেজি গাঁজাসহ একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা পালিয়ে যায়।

কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতদের ব্রাহ্মণবাড়িয়া বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন মাদক নির্মূলে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Post Under