কসবার যুবক রেজা-ই-রাব্বি বাহরাইনে সড়ক দুর্ঘটনায় নিহত, বাড়িতে শোকের মাতম

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার কসবার যুবক খন্দকার রেজা-ই-রাব্বি (৪৬) বাহরাইনে গত শনিবার গভীর রাতে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। এ খবরে তাঁর গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। মৃত্যুর খবর পেয়ে গত রোববার সকাল থেকেই গ্রামবাসী ও স্বজনরা বাড়িতে আসতে শুরু করেছে।
নিহত খন্দকার রেজা-ই-রাব্বি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বাদৈর ইউনিয়নের মান্দারপুর গ্রামের মরহুম আবদুর রকিব মাস্টারের ছেলে। রেজা-ই-রাব্বি তিন ভাই আর চার বোনের মধ্যে দ্বিতীয় আর ভাইদের মধ্যে সবার বড়। তাঁর কোন সন্তান নেই। তাঁর স্ত্রী জেলা সদর ব্রাহ্মণবাড়িয়ার একটি ভাড়া বাসায় বসবাস করেন।
নিহতের পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, বছর পাঁচেক আগে বাহরাইনে গিয়েছিলেন রেজা-ই-রাব্বি। তিনি ও তাঁর ছোট ভাই মাসুদ খন্দকার বাহরাইনে থাকেন। একই বাসায় বসবাস করেন দু’সহোদর ভাই। গত শুক্রবার ঈদের দিন রাতে বাহরাইনে প্রাইভেটকার নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন রেজা-ই রাব্বি ও অন্যান্য বন্ধুরা। কিন্তু বাসায় ফিরে আসেনি। গত শনিবার গভীর রাতে সাথে থাকা ছোট ভাই তাকে খুঁজতে খুঁজতে খবর পান বড় ভাই রেজা-ই-রাব্বি সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। তার সাথে অন্য আরো দুইজন রয়েছেন। অন্যজন বাংলাদেশের শরীয়তপুর জেলার বাসিন্দা বলে জানতে পারলেও আরেকজন সম্বন্ধে জানতে পারেননি। গতকাল রোববার ভোরে সাথে থাকা মাসুদ মুঠোফোনে জানিয়েছেন বড় ভাই রেজা-ই-রাব্বি সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। লাশ বাহরাইনের হাসপাতালের হিমাগারে সংরক্ষিত আছে।

কসবা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম বাহরাইনে সড়ক দুর্ঘটনায় রেজা-ই-রাব্বির মৃত্যু সংবাদটি নিশ্চিত করেছেন।

Post Under