কসবায় টিকিট কালোবাজারের প্রতিবাদে স্টেশন মাস্টারের বিরুদ্ধে মানববন্ধন

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার কসবা রেলস্টেশনে যাত্রী হয়রানী ও সিন্ডিকেটের মাধ্যমে টিকেট কালোবাজারে বিক্রির প্রতিবাদে এলাকার সাধারণ জনগণের উদ্যোগে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে কসবা রেলস্টেশনের পশ্চিম পাশের রাস্তায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। তারু সর্দারের সভাপতিত্বে এ মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কসবা পৌরসভার কাউন্সিলর আবু জাহের, পৌর কাউন্সিলর আবেদ আলী প্রমুখ।

এসময় বক্তারা বলেন, কসবা রেলস্টেশনের মাস্টার সমর দে যোগদানের পর একটি সিন্ডিকেট দিয়ে চড়া দামে কালোবাজারে টিকেট বিক্রি করে আসছেন। এই কালোবাজারীদের দৌরাত্বের কারনে যাত্রীরা টিকেট পাচ্ছে না। প্রতিবাদ করলেই রেলওয়ে পুলিশ দিয়ে হয়রানী করা হয়। বক্তারা এসময় কসবা রেলস্টেশনের মাস্টার সমর দে ও কালোবাজারীদের দৃষ্টান্তমূলক শাস্তির জন্য প্রশাসন ও স্থানীয় সাংসদ আইনমন্ত্রী আনিসুল হক এর প্রতি আহŸান জানান।

মানববন্ধন শেষে স্টেশন মাস্টার সমর দে ও কালোবাজারীদের বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

কসবা স্টেশন মাস্টার সমর দে ও সহকারী স্টেশন মাস্টার হাবিবুর রহমান বলেন, ঘটনা সত্য নয়। আসন্ন ঈদকে সামনে রেখে কালোবাজারী প্রতিরোধে আইনমন্ত্রীসহ কর্তৃপক্ষের কাছে সহযোগিতা চেয়ে আবেদন করেছি। একটি কালোবাজারী সিন্ডেকেট আমার বিরুদ্ধে মিথ্যা যড়যন্ত্র করে আসছে।

Post Under