কসবায় সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তার মর্মান্তিক মৃত্যু

কসবা (ব্রা‏‏‏হ্মণবাড়িযা) প্রতিনিধি
ব্রা‏হ্মণবাড়িয়ার কসবায় কুমিল্লা-সিলেট মহাসড়কে কালামুড়িয়া ব্রীজের পাশে কর্তব্যরত অবস্থায় গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় এক সড়ক দুর্ঘটনায় কসবা থানার পুলিশ পরিদর্শক (এস.আই) গোলাম মোস্তফা (৫৮) নিহত হয়েছেন। নিহত গোলাম মোস্তফা ফেণী জেলার পুরাতন মুন্সীরহাট ফুলগাজী উপজেলার পৈহারা গ্রামের মৃত হাজী আলী আজ্জমের পুত্র। মোহাম্মদ মোস্তফা ১৯৮৩ সালে পুলিশ বিভাগে যোগদান করেন। সংসার জীবনে তিনি ১ ছেলে ও ১ মেয়ের জনক।
পুলিশ কনস্টেবল ফরিদা ইয়াসমিন ও কসবা থানার পিক-আপ চালক মোহাম্মদ আলা উদ্দিন জানান, রাত সাড়ে ১০টায় এস আই মোহাম্মদ মোস্তফা সঙ্গীয় ফোর্সসহ কুমিল্লা-সিলেট মহাসড়কে ডাকাতি প্রতিরোধে কর্মরত ছিলেন। ওই সময় পিক-আপ ভ্যান থেকে নেমে রাস্তায় কোন ডাকাতদল পড়ছে কিনা দেখতে এগিয়ে যান। এ সময় দ্রæতগামী একটি পিক-আপ ভ্যান রাস্তায় দাঁড়িয়ে থাকা মোহাম্মদগ মোস্তফাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। তাৎক্ষণিক সঙ্গীয়রা তাকে উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রæত ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসারত অবস্থায় রাত ১২টায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে তিনি মারা যান। ওইদিন রাতেই ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনে হিমাগারে তার লাশ রাখা হয়।
গতকাল শুক্রবার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনে তার প্রথম নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। পরে তার কর্মস্থল কসবা থানায় লাশ আনা হয়। বাদ জুমআ কসবা থানা মসজিদে তার দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়। পরে গ্রামের বাড়ীতে তৃতীয় নামাযে জানাযা শেষে তার লাশ দাফন করা হয়।
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলমগীর ভূঁইয়া জানান, গত বৃহস্পতিবার রাতে ডিউটিরত অবস্থায় কুমিল্লা-সিলেট মহাসড়কে একটি দ্রæতগামী পিক-আপ ভ্যান গোলাম মোস্তফাকে চাপা দেয়। চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাত ১২ টায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে তিনি মারা যান।

Post Under