কুমিল্লায় অস্ত্রসহ সাত কিশোর গ্যাং র্যাবের হাতে আটক

এমদাদুল হক সোহাগ, কুমিল্লা
কুমিল্লা রেলওয়ে স্টেশন এলাকা থেকে মূলহোতাসহ ৭ কিশোর গ্যাং সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ এর কুমিল্লা সিপিসি-২। কুমিল্লা রেলওয়ে স্টেশন এলাকায় প্রায়ই অস্ত্র নিয়ে মহরা, ছিনতাই, প্লাটফর্ম দাপিয়ে বেড়ানো, ইভটিজিং, মাদক সেবক-বিক্রি সহ নানা অপরাধ করে আসছে কয়েকটি কিশোর গ্যাং দল।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার উপপরিচালক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তার সদস্যরা হলেন, তাজুল ইসলাম সুমন, মো. মাসুদ, মো. রিমন, ফাহিম হোসেন সিফাত, তয়বুর রহমান তুহিন, আব্দুল কাদের জিলানী, অর্পণ দাস।

তিনি বলেন, বুধবার (৩ জুলাই) রাতে র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে রেলওয়ে স্টেশন ও স্টেশন সংলগ্ন ধর্মপুর এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে দেশীয় অস্ত্রসহ ৭ জন কিশোর গ্যাং সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে চারটি কুড়াল, একটি চাপাতি ও তিনটি মোবাইল উদ্ধার করা হয়।

র‌্যাব কর্মকর্তা আরও বলেন, কিশোর গ্যাং সদস্যদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা সকলেই কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। তারা অস্ত্র ব্যবহার করে এলাকার সাধারণ মানুষকে ভয়ভীতির মাধ্যমে এলাকায় সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে। এ ছাড়া তারা ব্যবসা-প্রতিষ্ঠান ও সাধারণ যানবাহনে ছিনতাই ও চাঁদা আদায়সহ ত্রাস সৃষ্টি করে আসছিল।

Post Under