কুমিল্লার বিশিষ্ট ইঞ্জিনিয়ার মোদাচ্ছির হোসেনের জন্মদিন পালিত

নিজস্ব প্রতিবেদক:
নগরীর রেইসকোর্স এলাকার স্বনামধন্য ফিমস বিল্ডিং টেকনোলজি এন্ড কনসালটেন্সি ফার্মের স্বত্বাধিকারী বিশিষ্ট ইঞ্জিনিয়ার মো: মোদাচ্ছির হোসেনের জন্মদিন পালিত হয়েছে। জন্মদিন উপলক্ষে সোমবার বিকালে কেক কাটার আয়োজন করেন বিভিন্ন কোম্পানীর উর্ধ্বতন কর্মকর্তা ও বন্ধুমহল। এসময় তারা ফুলেল শুভেচ্ছাও জানান ইঞ্জিয়ার মো: মোদাচ্ছির হোসেনকে।

ইঞ্জিয়ার মো: মোদাচ্ছির হোসেন কুমিল্লা জিলা স্কুল থেকে এসএসসি ও কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করেন। পরবর্তীতে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ২০০৯ সালে সিভিল এন্ড এনভায়নমেন্ট বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং সম্পন্ন করে ২০১০সালে কুমিল্লা নগরীর ৩নং ওয়ার্ডের রেইসকোর্স এলাকায়ফিমস বিল্ডিং টেকনোলজি এন্ড কনসালটেন্সি ফার্ম চালু করেন। ২০১০ সাল থেকে এখন পর্যন্ত সুনামের সাথে কুমিল্লা, ঢাকা সহ দেশের বাইরে বিভিন্ন হাইরাইজ ভবন ও প্রজেক্টের নকশা ও নির্মাণ কাজ সম্পন্ন করেন।

তাঁর জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানান, বিএসআরএম কোম্পানীর এড়িয়া ম্যানেজার আরিফ মাঈনুদ্দীন, প্রোডাক্ট ইঞ্জিনিয়ার মাহাদী হাসান রিফাত, এক্সিকিউটিভ সেলস রায়হানুল ইসলাম, আকিজ সিমেন্টের ডিলার সেলিম আহমেদ, রিজিওনাল ম্যানেজার পলাশ মুনীর, এড়িয়া ম্যানেজার কৌশিক সাহা, ব্যবসায়ী ও যুবলীগ নেতা সাইফুল হাসান, মেট্রোসেম সিমেন্টের এড়িয়া ম্যানেজার আসাদুজ্জামান রাজীব, সেলস ইঞ্জিনিয়ার একেএম নুরুন্নবী, সিনিয়র এক্সিকিউটিভ (মার্কেটিং এন্ড সেলস) মো: আশ্রাফুজ্জামান রাসেল, একেএস কোম্পানীর রিজিওনাল ম্যানেজার আবুল কাশেম, এক্সিকিউটিভ কামরুল হাসান, জিসান তৌহিদ, বেলাভূমি ডেভেলপার্স এন্ড বিল্ডার্স লি: এর ম্যানেজিং ডিরেক্টর শংকর কর্মকার, সুপার ক্রিট সিমেন্টের এড়িয়া ম্যানেজার মাজহারুল ইউসুফ রবিন, টিএসএম সাখাওয়াত হোসেন, এক্সিকিউটিভ (টেকনিক্যাল) ফারুক হোসেন, শাহ সিমেন্টের রিজিওনাল ম্যানেজার সজিবুল ইসলাম, প্রোডাক্ট ইঞ্জিনিয়ার রাসেল হোসেন ও অনলাইন সংবাদ মাধ্যম গ্রেটার কুমিল্লা ডট কমের সম্পাদক এমদাদুল হক সোহাগ প্রমুখ।

Post Under