কুমিল্লা মডার্ণ হাই স্কুল এলামনাই এসোসিয়েশনের ইফতার ও দোয়া

কুমিল্লা মডার্ণ হাই স্কুল এলামনাই এসোসিয়েশন (CMHSAA) কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল ও দোয়ার বুধবার বাদ আসর কুমিল্লাস্থ মৌলভীপাড়ায় অবস্থিত “বিষ্ণুপুর মৌলভীপাড়া আশ্রাফিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায়” অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে দেশের সর্বস্তরের মানুষের জন্য দোয়া করা হয়। এক প্রাণবন্ত পরিবেশে এতিম বন্ধুদের সাথে এলামনাই এর সদস্যবৃন্দ ইফতার মাহফিলে যোগদান করেন। এতে এলামনাই এর সদস্য ওবায়দুর রহমান বাবু (১৯৯৮ ব্যাচ), এনামুল হক ভুঁইয়া মিঠু (১৯৯৯ ব্যাচ), আসাদুজ্জামান রাজীব (২০০১ ব্যাচ), লিমন কর (২০০৪ ব্যাচ), ডাঃ আজহারুল ইসলাম মিতুল (২০০৫ ব্যাচ), বিনয় সরকার প্রদীপ, ইন্জিনিয়ার রিজন চৌধুরী ও মঈন খান (২০১২ ব্যাচ), খালেদ বিন আলম অর্ণব ও হেলাল উদ্দীন মুকুল (২০১৪ ব্যাচ), মারিয়া মনির সিমি, বৃষ্টি চৌধুরী ও ওমর ফারুক ফাহাদ (২০১৫ ব্যাচ), আরিফুর রহমান শিশির, সাখাওয়াত হোসেন ও প্রান্ত মজুমদার (২০১৬ ব্যাচ), জুনায়েদ আরাফাত ও তাহমিদ প্রিয়ম (২০১৭ ব্যাচ), তাসবি আদিব (২০১৯ ব্যাচ) উপস্থিত ছিলেন।

উল্লেখ্য কুমিল্লা মডার্ণ হাই স্কুল এলামনাই এসোসিয়েশন পবিত্র মাহে রমজান ও করোনা পরিস্থিতিতে পাঁচ দফা কর্মসূচী গ্রহণ করে। কর্মসূচীগুলো হলো, সুবিধাবঞ্চিত এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ, মডার্ণ পরিবারের এ পর্যন্ত পরলোকগত ও অসুস্থ শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীদের জন্য দোয়ার আয়োজন করা, স্কুলের নৈশ প্রহরী আব্দুর রহমান ভাইকে চিকিৎসা সহায়তা প্রদান, একটি অসুস্থ শিশুর চোখের চিকিৎসায় সহায়তা প্রদান, করোনাযোদ্ধা পুলিশ সদস্যদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ।

কুমিল্লা মডার্ণ হাই স্কুল এলামনাই এসোসিয়েশন ভবিষ্যতেও এ ধরণের সামাজিক ও জনকল্যাণমূলক কাজে নিজেদের সম্পৃক্ত রাখার অঙ্গিকার ব্যক্ত করেন।

Post Under