ক্রিকেট কমিটির সভাপতির উদ্যোগে হাজার অসহায় পেল ঈদ উপহার

নিজস্ব প্রতিবেদক:

অসহায় ও কর্মহীন পরিবারগুলোর ঈদ উৎসবকে রঙ্গিন করতে জেলা ক্রিকেট কমিটির সভাপতি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর সাইফুল আলম রনির উদ্যোগে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে এক হাজার অসহায় কর্মহীন নারী পুরুষের মাঝে ওই উপহার সামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রতি প্যাকেটে পোলাও চাল, তেল, চিনি, আলু, পেয়াজ, সেমাই ও লবন সহ মুরগী কেনার নগদ অর্থ বিতরণ করা হয়। স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মেনে অত্যন্ত সুশৃঙ্খলভাবে অনুষ্ঠানটির আয়োজন করা হয়। এসব উপহার সামগ্রী পেয়ে আনন্দিত অসহায় ও গরীব মানুষগুলো।

ঈদ উপহার পেয়ে আনন্দিত নাহার বেগম। নগরীর সংরাইশ এলাকায় থাকেন। স্বামী মারা গেছেন। অন্যর বাড়ীতে ঝি’য়ের কাজ করা নাহার বেগম বলেন, বাপজান আমডার মত গরিব মানুষের মার্কেটো গিয়া সেমাই চিনি কিনতাম পারতাম না। আবার সেমাই চিনি কিনলে তরিতরকারী কিনতে পারতাম না। তয় আমডারে আউজ চাইল, ডাইল, সেমাই চিনি দিছে। আর মুরকা কিনার লাই¹া টেকাও দিছে। এহন ঈদ লইয়া আর চিন্তা করন লাগধো না।

ভ্যান চালক মুকবুল বলেন, করোনার লাই আগের মত আয় রোজগার নাই। আমডার মত গরিব মানুষরে যে ব্যাডা সেমাই চিনি পলার চাউল দিছে তারে আল্লায় ভালা রাখবো।

কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতি ও বিসিবির কাউন্সিলর সাইফুল আলম রনি বলেন, ঈদ মানে আনন্দ। সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতেই আমি ব্যক্তিগত তহবিল থেকে অসহায় ও নিম্ন আয়ের এক হাজার পরিবারের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ঈদ উপহার হিসেবে বিতরণ করেছি। তাদরে অনেকেই এখানে উপস্থিত হতে পারেনি। তাদের বাড়িতে উপহার সামগ্রী পৌছে দেয়া হবে।

Post Under