নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন এমপি বাহার ও মেয়র রিফাত

এমদাদুল হক সোহাগ:
কুমিল্লা মহানগর আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এবং নবনির্বাচিত সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন নগরীর ২৭টি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদক, আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগ, ছয়টি ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মী এবং বিভিন্ন পেশাজীবী ও ব্যক্তি সংগঠনের নেতাকর্মীরা।
মঙ্গলবার সন্ধ্যায় কুমিল্লা মহানগর আওয়ামীলীগ ও জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ওই শুভেচ্ছা গ্রহণ করেন তারা। শুভেচ্ছা গ্রহণের আগে বঙ্গবন্ধুর ম্যুরালে মহানগর আওয়ামীলীগের সভাপতি এমপি বাহার এবং সাধারণ সম্পাদক সিটি মেয়র আরফানুল হক রিফাত মহানগর আওয়ামীলীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় সভাপতি-সাধারণ সম্পাদককে দেয়া নেতাকর্মীদের সকল ফুল সাথে সাথেই বঙ্গবন্ধুর ম্যুরালে নিবেদন করেন এমপি বাহার এবং সিটি মেয়র আরফানুল হক রিফাত। এদিকে সন্ধ্যা থেকেই কুমিল্লা মহানগর আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানাতে ভিড় করেন নেতাকর্মীরা। ভিড় এড়াতে শুধুমাত্র ২৭টি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকদের মঞ্চে ডাকা হয় ফুললে শুভেচ্ছা জানানোর জন্য। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু।

গত ৫ নভেম্বর কুমিল্লার ঐতিহাসিক টাউনহল মাঠে মহানগর আওয়ামীলীগের প্রথম ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি সহ অন্যান্য কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে প্রধান অতিথি শেখ ফজলুল করিম সেলিম মহানগর আওয়ামীলীগের সভাপতি হিসেবে আ ক ম বাহাউদ্দিন বাহার এবং সাধারণ সম্পাদক হিসেবে আরফানুল হক রিফাতের নাম ঘোষণা করেন।

Post Under