বিএনপিকে মিথ্যাচারের রাজনীতি পরিহার করতে হবে- দেবীদ্বারে মাহবুবুল আল হানিফ

কুমিল্লা প্রতিনিধি
বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব আলম হানিফ বিএনপির মহসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে বলেছেন, শান্তিপূর্ণ আন্দোলনের কথা বলে যে আপনার ভাংচুর করলেন এর দায়ভার কে নিবে। আপনার আন্দোলনেরে কথা বলে রাষ্ট্রীয় সম্পত্তি নষ্ট করবেন- আর সরকার কি বসে বসে দেখবে। সরকার ব্যবস্থা নিলে মামলা দিলে আপনাদের শুরু হয়ে যায় কান্নাকাটি। বলেন, আপনাদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। আপনাদের বিচারহীন রাজনীতি মিথ্যাচারের রাজনীতি পরিহার করতে হবে।

শুক্রবার বিকেলে দেবীদ্বার এবিএম গোলাম মোস্তফা স্টেডিয়ামে দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

দীর্ঘ ২৬ বছর পর কুমিল্লার দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের উদ্বোধন করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমিন।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মতিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রওশন আলী মাষ্টার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ঈঞ্জিনিয়ার আবদুস সবুর, ত্রান ও পূর্নবাসন বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি, আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য এএফএম ফখরুল ইসলাম মুন্সী, সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এবিএম গোলাম মোস্তফা, সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক একেএম মনিরুজ্জামান মাষ্টার ও যুগ্ম সাধারন সম্পাদক ছিদ্দিকুর রহমান ভূইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ বক্তা ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুল মতিন মুন্সী, শেখ আবদুল আউয়াল, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ গোলাম ফারুক রানা, সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির, বাংলাদেশ মহিলা শ্রমিক লীগের সভাপতি সুরাইয়া আক্তার, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য এটিএম মেহেদী হাসান, দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম সফিকুল আলম ভিপি কামাল।

প্রধান অতিথি আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি বলেন, বিএনপি সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করেছেন। বিএনপিকে মিথ্যাচারের রাজনীতি থেকে বেরিয়ে আসার আহবান জানান মাহাবুব উল হানিফ। কুমিল্লার নাঙ্গলকোটে বিএনপি যে সন্ত্রাসী তান্ডব চালিয়েছে তার জন্য মামলা হয়েছে। আর মির্জা ফখরুল চোখের পানি ফেলছেন।

সম্মেলনে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুল মান্নান জয়, দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব) মোহাম্মদ আলী সুমন, মেঘনা উপজেলা পরিষ চেয়ারম্যান সাইফুল্লা- রতন শিকদার, তিতাস উপজেলা পরিষদ চেয়ারম্যান পারভেজ সরকার, মুরাদনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসানুল আলম কিশোর, পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম শওদাগর, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান আবুল কাশেম ওমানীসহ কুমিল্লা উত্তর জেলা, উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সম্মেলনে সাবেক ছাত্রনেতা একেএম সফি উদ্দিন সফিককে সভাপতি, মোস্তফা কামাল চৌধুরীকে সাধারন সম্পাদক ও অধ্যাপক হুমায়ুন কবিরকে সাংগঠনিক সম্পাদক করে দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগের কমিটি ঘোষনা করা হয়।

Post Under