ব্রাহ্মণবাড়িয়ায় পানিতে ডুবে দুুই শিশুর মৃত্যু

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়রছে। জেলার আশুগঞ্জে আত্মীয়র বাড়ি বেড়াতে গিয়ে ডোবায় পড়ে আসমা আক্তার (৮) এবং সদর উপজেলায় পুকুরপাড়ে খেলা করাকালে পড়ে গিয়ে নোহা আক্তারের (৪) মৃত্যু হয়।

শুক্রবার (১৪ আগস্ট) দুপুর দেড়টার দিকে আশুগঞ্জ উপজেলার তারুয়া ইউনিয়নের খোলাপাড়া গ্রামে এবং প্রায় একই সময়ে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর গ্রামের পূর্বপাড়ায় ঘটে বিষাদময় এসব ঘটনা।

জানা যায়, আশুগঞ্জের খোলাপাড়া গ্রামে আত্মীয়র সুন্নতে খৎনার অনুষ্ঠানে যায় জেলা শহরের শান্তিবাগ এলাকার মোজাম্মেল হোসেনের পরিবার।শুক্রবার দুপুরে সবার অলক্ষে বাড়ির পাশের একটি ডোবায় পড়ে যায় মোজাম্মেলের মেয়ে আসমা আক্তার। পরে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যাবার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপরদিকে প্রায় একই সময়ে চিনাইর গ্রামের পূর্বপাড়ার সোহাগ মিয়ার চার বছরের শিশিকন্যা নোহা আক্তার পুকুরপাড়ে অন্যদের সাথে খেলাধুলা করছিলো। হঠাৎই তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। পরে পুকুরে নেমে পানির নিচ থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাবার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সৈয়দ আরিফুল ইসলাম বিষয়গুলোর সত্যতা নিশ্চিত করে জানান, ‘শিশু দু’টিকে হাসপাতালে নিয়ে আসার আগে মারা গেছে।’

Post Under