ব্রাহ্মণবাড়িয়ায় প্রেস ক্লাব নেতৃবৃন্দ ঢাকায় সংবর্ধিত

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
গাড়ি থেকে নামতেই ফুলের পাপড়ি ছিটিয়ে করা হয় বরণ, ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন, সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী প্রদানের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব নেতৃবৃন্দকে বর্ণাঢ্যময় সংবর্ধনা প্রদান করলেন বাংলাদেশ জেলা পরিষদ মেম্বারস এসোসিয়েশন সভাপতি-ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য মো. বাবুল মিয়া। শনিবার (২১ নভেম্বর) রাতে রাজধানী ফার্মগেটস্থ হোটেল গীভেন্সিতে অনুষ্ঠিত হয় ঝমকালো এই সংবর্ধনা অনুষ্ঠান।
অনুষ্ঠানে ভুয়া এবং অপ-সাংবাদিকতার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবকে মাইল ফলক হিসেবে প্রতিষ্ঠার আহবান জানালেন বাংলাদেশ জেলা পরিষদ মেম্বারস এসোসিয়েশন সভাপতি-ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য মো. বাবুল মিয়া। হোটেল গীভেন্সিতে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়ার নানা শ্রেণী-পেশার মানুষের সম্মিলন ঘটে এবং জেলার অনেকে ঢাকায় গিয়ে যোগদান করে। হোটেলে জুড়ে ছিলো উৎসবমুখর পরিবেশ। অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ জেলা পরিষদ মেম্বারস এসোসিয়েশন সভাপতি মো. বাবুল মিয়া তার বক্তৃতায় ভুয়া ও অপ-সাংবাদিকতার বিরুদ্ধে প্রেস ক্লাব নেতৃবৃন্দ সোচ্চার থেকে এক্ষেত্রে সারাদেশে ব্রাহ্মণবাড়িয়াকে মাইল ফলক হিসেবে প্রতিষ্ঠা করার দাবী জানান। তিনি জেলায় মাদক, সন্ত্রাসসহ বিভিন্ন অপরাধমূূূলক কর্মকাণ্ড
 নির্মুলেও সাংবাদিকদের ভূমিকা রাখার আহবান জানান।
প্রেস ক্লাব কার্যকরি কমিটির সদস্য ফরহাদুল ইসলাম পারভেজের সঞ্চালনায় স্বাগত বক্তৃতা করেন হোটেল গীভেন্সির ব্যবস্থাপনা পরিচালক ফরহাদ আমিন। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ঢাকার গুলশানের সাব রেজিষ্টার মো. রমজান খান, পুলিশ কর্মকর্তা মো. বায়েজিদ, প্রথম আলোর প্রতিষ্ঠাকালীন ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ওয়ালিদ সিকদার রবিন, জেলা ছাত্রলীগ সভাপতি মো. রবিউল হোসেন রুবেল, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন। সংবর্ধিতদের মধ্যে বক্তৃতা করেন প্রেস ক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সিনিয়র সহ-সভাপতি পীযুষ কান্তি আচার্য, কার্যকরী সদস্য মো. মনির হোসেন।
আলোচনা পর্বের পর সংবর্ধিতদের সম্মননা স্মারক ক্রেষ্ট প্রদান করা হয়। এরআগে প্রেস ক্লাব নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান সংবর্ধনার আয়োজক মো. বাবুল মিয়া। সংবর্ধনা অনুষ্ঠানস্থল পৌঁছানোর পরই ফুলের পাপড়ি ছিটিয়ে বরণ করা হয় ক্লাব নেতৃবৃন্দকে। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন জেলা আওয়ামী লীগ সদস্য মো. শাহআলম, নাটাই দক্ষিন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুল কাইয়ুম, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানা। প্রেস ক্লাব নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি ইব্রাহিম খান সাদাত, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা, দপ্তর সম্পাদক শাহজাহান সাজু,পাঠাগার ও ক্রীড়া সম্পাদক এইচ. এম. সিরাজ, সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক মজিবুর রহমান খান। সবশেষে প্রেস ক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন এবং পাঠাগার ও ক্রীড়া সম্পাদক এইচ.এম. সিরাজ অনুষ্ঠানের প্রধান অতিথি, আমন্ত্রিত বিশেষ অতিথিদেরকে উপহারস্বরূপ ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের তৃতীয় প্রকাশনা ‘প্রবাহ’ নামীয় বই প্রদান করেন।
Post Under