সাত বছরের কন্যাশিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
মাত্র সাত বছরের কন্যাশিশু। তাকে চিপস’র লোভ দেখিয়ে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় রিকশাচালক মিজান মিয়া। অত:পর বিষয়টি ধামাচাপা দেয়ারও অপচেষ্টা চালায় সমাজপতিরা। শেষতক শিশুটির বাবা লিখিত অভিযোগ দিয়েছেন থানায়। শিশুটিকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।
চাঞ্চল্যকর ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের শিমরাইলকান্দি খাদ্য গুদাম এলাকার। ওই এলাকার রিকশাচালক মিজান মিয়া (৫০) শনিবার (২০ নভেম্বর) দুপুরে চিপস’র লোভ দেখিয়ে নিজ বাড়িতে নিয়ে এই ঘৃণ্য কর্মের অপচেষ্টা চালায় বলে পুলিশ নিশ্চিত করেছেন।
শিশুটির বাবা জানায়, গত শনিবার দুপুরে শিশুটি তার সঙ্গী সাথীদের সাথে খেলাধুলা করছিল। ওই সময় পাশের বাড়ির রিকশাচালক মিজান মিয়া(৫০) শিশুটিকে চিপস খাওয়ার কথা বলে নিজ বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষনের চেষ্টা করলে শিশুটি চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করেন। ঘটনাটি জানাজানির পর স্থানীয় সমাজপতিরা সালিসের মাধ্যমে মীমাংসা করার জন্য শিশুটির পরিবারকে চাপ দিয়ে কালক্ষেপণ করতে থাকে। অবশেষ চার দিনের মাথায় শিশুটির বাবা সদর মডেল থানায় অভিযোগ দায়ের করাসহ মঙ্গলবার দুপুরে শিশুটিকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
শিশুটির মা বলেন, ‘এ ঘটনায় স্থানীয় সালিসের মাধ্যমে বিষয়টি মীমাংসা করার জন্য চারপাশ থেকে চাপ আসছে। কিন্তু আমি সেটা করবে না।আমার সন্তানের সঙ্গে যে ব্যক্তি এমন আচরণ করল, তার আইনগত বিচার করা ছাড়া শান্তি পাব না। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (ওসি) আবদুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘শিশুটির বাবা অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’
Post Under