কসবায় সাবেক আইন মন্ত্রী আনিসুল হক এর ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

সাবেক আইন মন্ত্রী আনিসুল হক এর ফাঁসির দাবীতে মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) বিকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের সৈয়দাবাদ এলাকায় মানববন্ধন ও  বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। এ মানববন্ধনে দলীয় নেতা-কর্মী ছাড়াও স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন। তারা সাবেক আইন মন্ত্রী আনিসুল হকের ফাসিঁর দাবীতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

নির্যাতিত কসবা উপজেলাবাসীর আয়োজনে কসবা-আখাউড়া নির্বাচনী এলাকার ১৭জনকে নির্বিচারে খুন ও আয়না ঘরের প্রতিষ্ঠাতা  সাবেক আইন মন্ত্রী আনিসুল হক এর ফাঁসি এবং তাঁর সাবেক এপিএস রাশেদুল কাওসার ভূইয়া জীবনকে গ্রেপ্তার ও বিচারের দাবীতে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিকাল ৫টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের কসবা উপজেলার সৈয়দাবাদ তিনলাখপীর এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে সৈয়দাবাদ সরকারি কলেজ এর সামনে এসে শেষ হয়। সেখানে একটি পথসভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির আহবায়ক এডভোকেট ফখর উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহবায়ক এডভোকেট এম এ মান্নান। এ সময় বক্তব্য রাখেন  উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. শরীফুল হক স্বপন, কসবা পৌর বিএনপির আহবায়ক মো. শরীফুল ইসলাম ভূইয়া, সদস্য সচিব মো. আইয়ুম খান, কসবা পৌর বিএনপির সাবেক সভাপতি মো. ছানাউল্লাহ, বিএনপি নেতা মো. বশির চৌধুরী, উপজেলা যুবদল আহবায়ক মো. মাসুদুল হক ভুইয়া দীপু, সদস্য সচিব মো. জিয়াউল হুদা শিপন, উপজেলা যুবদলের সাবেক সভাপতি মো. কামাল উদ্দিন, কসবা পৌর যুবদলের আহবায়ক মো. মহসিন,  ছাত্রদল নেতা মো. সাইফুল মো. সাদ্দাম হোসেন প্রমুখ।

Post Under