কসবা ইমাম প্রি-ক্যাডেট স্কুলের সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

কসবা (ব্রাহ্মণবাড়িশা) সংবাদদাতা

ব্রাহ্মণবাড়িয়ার কসবা ইমাম প্রি-ক্যাডেট স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও বিভিন্ন বৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ প্রদান অনুষ্ঠান গতকাল ৩১ মে বুধবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয়।
ইমাম প্রি-ক্যাডেট স্কুল প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা মো. সৈয়দ ইমাম’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; মোহাম্মদ আমিমুল এহসান খান, উপজেলা নির্বাহী অফিসার, কসবা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন: মো: গোলাম হাক্কানী, মেয়র, কসবা পৌরসভা, রওনক ফারজানা, মহিলা বিষয়ক কর্মকর্তা, মোঃ শরিফুর রহমান, পল্লী উন্নয়ন কর্মকর্তা, এখলাস খান, ব্যবস্থাপক, জনতা ব্যাংক লি. কসবা শাখা প্রমুখ।
এছাড়াও বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, অভিভাবকবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ, বাংলাদেশ স্কাউটস নেতৃবৃন্দ ও সুধিজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ৯৭১ জন শিক্ষার্থীর মাঝে পুরস্কার, সনদ ও নগদ অর্থ প্রদান করা হয়।
স্কুলের শিক্ষার্থীরা ক্রীড়া, সাংস্কৃতি, কাব-স্কাউট ও বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করায় আমন্ত্রিত অতিথিগণ বিদ্যালয়ের পরিচালক প্রভাষক মো. জয়নাল আবেদীন ও শিক্ষকগণের ভূয়সী প্রশংসা করেন।

Post Under