আশুগঞ্জে বাড়ির আঙ্গিনায় গাঁজা চাষ, মহিলা গ্রেপ্তার

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
চিহ্নিত মাদক ব্যবসায়ী সুজি বেগম। ব্যবসা লাভজনক করতে নিজ বাড়ির আঙিনাতেই করেছিলেন গাঁজার চাষ। প্রশাসনের চোখকে ফাঁকি দিয়েই চালাচ্ছিলেন তার রমরমা মাদক ব্যবসা।শেষতক আটকা পড়লেন র‍্যাবের জালে। চাঞ্চল্যকর ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা এলাকার।

প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে নিজ বাড়ির আঙ্গিনায় গাঁজা চাষ করায় সুজি বেগম নামে এক নারীকে আটক করেছে র‌্যাব ১৪।
মঙ্গলবার (৭ জুলাই) দুপুরে উপজেলা সদরের রেলগেইট গোলাইলবাগ এলাকায় অভিযান চালিয়ে বাড়ির আঙ্গিনা থেকে সাতটি গাঁজার গাছ উদ্ধারসহ সুজি বেগমকে গ্রেপ্তার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) সদস্যরা। পরে তাকে থানা পুলিশে করা হয় সোপর্দ।

সংশ্লিষ্ট সূত্রে প্রকাশ, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে স্কোয়াড কমাণ্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ ও র‌্যাবের এএসপি বেলালসহ সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে একটি অভিযানিক দল মঙ্গলবার দুপুরে অভিযান চালায়। আশুগঞ্জ উপজেলা সদরের রেলগেইট এলাকার গোলইলবাগস্থ সুজি বেগমের বাড়িতে অভিযানকালে তার আঙিনায় লাগানো সাতটি গাঁজার গাছ জব্দ করেন। এর পাশাপাশি তার বসতঘরে তল্লাশী চালিয়ে উদ্ধার করা হয় ৩০০ গ্রাম শুকনা গাঁজা। পরে তাকে আশুগঞ্জ থানা পুলিশে সোপর্দ করা হয়।

র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘সুজি বেগম দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। গাঁজার গাছ উদ্ধার ও তাকে আটক করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে মামলা হয়েছে। এর আগেও তার বিরুদ্ধে আশুগঞ্জ থানায় আরো চারটি মাদক মামলা রয়েছে

Post Under