আশুগঞ্জ থানার ওসির আপসারণ চাইলেন সাত ইউনিয়নে চেয়ারম্যান

এইচ.এম.সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
জনপ্রতিনিধিসহ সাধারণ মানুষের সাথে দুর্ব্যবহারের কারণে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানার পরিদর্শক (ওসি) জাবেদ মাহমুদের অপসারণ চাইলেন ওই উপজেলার সাত ইউনিয়নের চেয়ারম্যান। ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা এই দাবী জানালেন।

শনিবার (৪ জুলাই) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত সংবাদ সম্মেলনে উপজেলার সাত ইউনিয়নের চেয়ারম্যানের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাউদ্দিন।

লিখিত বক্তব্যে চেয়ারম্যান মো. সালাউদ্দিন অভিযোগ করে বলেন, ওসি জাবেদ মাহমুদ যোগদানের পর আশুগঞ্জে চুরি, ছিনতাই, মাদক ও জুয়াসহ নানান অপরাধ বৃদ্ধি পেয়েছে। সম্প্রতি জুয়া খেলাকে কেন্দ্র করে খুনের ঘটনাও ঘটেছে। এছাড়াও জনপ্রতিনিধি এবং সাধারণ মানুষের সাথে দুর্ব্যবহারের অভিযোগ করেন তিনি। এ বিষয়ে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের আইজিপির দৃষ্টি আকর্ষণ করে অবিলম্বে আশুগঞ্জ থানা থেকে ওসি জাবেদ মাহমুদের অপসারণ দাবী করেন।

সংবাদ সম্মেলনে আশুগঞ্জ উপজেলার চরচারতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়া উদ্দিন খন্দকার, দুর্গাপুর ইউপি’র চেয়ারম্যান জিয়াউল করিম খান সাজু, তালশহর ইউপি’র চেয়ারম্যান হাজী আবু শ্যামা, আড়াইসিধা ইউপি’র চেয়ারম্যান মো. সেলিম মিয়া, শরীফপুর ইউপি’র চেয়ারম্যান সাইফ উদ্দিন চৌধুরী, তারুয়া ইউপি’র চেয়ারম্যান মো. ইদ্রিস হাসান উপস্থিত ছিলেন। এসময় বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Post Under