স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন করতে আইনমন্ত্রীর আহবান

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এম.পি বলেছেন, বাংলাদেশের মানুষ অসাম্প্রদায়িক। করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী অনেক পদক্ষেপ নিয়েছেন। তারমধ্যে সবচেয়ে বড় পদক্ষেপ আর্থিক প্রনোদনা এবং ৩১ দফা নির্দেশনা প্রদান। সঙ্গত কারণেই চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রীর নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন করতে তিনি আহবান জানিয়েছেন।

বুধবার (২১ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা কার্যালয়ে উপজেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে শারদ সম্মাননা ও মতবিনিময় সভায় ঢাকা থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী এসব কথা বলেন। এসময় তিনি উপজেলার ১৯টি পুজা মন্ডপে ৫ হাজার টাকা করে অনুদান দেওয়ার ঘোষণা দেন।

আখাউড়া উপজেলা পুজা উদযাপন পরিষদের আহবায়ক দীপক কুমার ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম ভূইয়া, পুজা উদযাপন পরিষদের সদস্য সচিব সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু, রাধামাধব আখড়া মন্দির কমিটির সাধারণ সম্পাদক অলক কুমার চক্রবতী প্রমুখ। পরে ২০১৯ সনের দুর্গাপুজায় প্রতিমা নির্মাণ, আলোকসজ্জা ও ব্যবস্থাপনায় সেরা তিনটি ক্যাটাগরিতে পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে ছয়টি মন্দিরকে সম্মাননা প্রদান করা হয়।

Post Under