আশুগঞ্জে জুয়ার আসর থেকে ১২ জুয়ারি আটক

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জুয়ার আসর থেকে ১২ জন জুয়ারিকে আটক করেছে পুলিশ। উপজেলার আড়াইসিধা দক্ষিণপাড়ার আবুল বাশারের বাড়িতে জুয়া খেলাররত অবস্থায় তাদের আটক করাসহ উদ্ধার করা হয় জুয়ার সরঞ্জাম এবং নগদ টাকা।

আটককৃতরা হলেন উপজেলার আড়াইসিধা গ্রামের সাইফুল ইসলাম, ইদন মিয়া, বাদল মিয়া, আজিজুর রহমান, মো. আলাউদ্দিন, সরাইল উপজেলার বিশুতারা গ্রামের ইব্রাহীম, চুন্টা গ্রামের সোহেল মিয়া ও রাজন, রসুলপুর গ্রামের মাসুদ মিয়া ও ইউসুফ মিয়া এবং ব্যাপারীপাড়া গ্রামের সফিকুল ইসলাম।

পুলিশ জানায়, উপজেলার আড়াইসিধা ইউনিয়ন এলাকায় জুয়ারিরা আসর বসিয়ে দীর্ঘ সময় ধরে জুয়া খেলায় মত্ত থাকেন। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায়, বুধবার বিকেলে আড়াইসিধা দক্ষিণপড়ার আবুল বাশারের বাড়িতে বসানো হয়েছে জুয়ার আসর। সেই ভিত্তিতে পুলিশ ওই বাড়িত অভিযান চালায়। এসময় জুয়া খেলারত অবস্থায় ওই ১২ জন জুয়ারিকে আটক করা হয়। এসময় উদ্ধার করা হয় জুয়া খেলার সরঞ্জামাদি এবং নগদ ৭০ হাজার টাকা। পরে তাদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় জুয়া আইনে দায়ের করা হয় মামলা।বৃহস্পতিবার (৯জুলাই) সকালে তাদের সবাইকে আদালতের মাধ্যমে পাঠানো হয় জেলহাজতে।

আশুগঞ্জ থানার পরিদর্শক (ওসি) জাবেদ মাহমুদ বিষয়ের সত্যতা নিশ্চিত করে জানান, ‘আটককৃত ১২ জুয়ারির বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে।’

Post Under