ইঞ্জি. জামাল উদ্দিনের আত্মার মাগফেরাত কামনায় কুমিল্লায় ও কসবায় দোয়ার আয়োজন

এমদাদুল হক সোহাগঃ
বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড এর অবসর প্রাপ্ত ব্যবস্থাপক সিভিল ইঞ্জিনিয়ার মরহুম মোঃ জামাল উদ্দিন আহম্মেদ কণার স্মরণে ও তাঁর আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। সোমবার বাদ আছর কুমিল্লা নগরীর বাদুরতলা মরহুমের বাসভবন সংলগ্ন জামে মসজিদে ওই দোয়ার আয়োজন করেন স্বজনেরা। তাছাড়া, মরহুমের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার পানিয়ারুপ গ্রামের পশ্চিমপাড়া পারিবারিক করস্থান সংলগ্ন জামে মসজিদেও দোয়ার আয়োজন করা হয়। মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাতে মরহুমের পরিবার-পরিজন, বন্ধু বান্ধব সহপাঠী, শুভাকাঙ্খী, মুসল্লী ছাড়াও কুমিল্লা মহানগর আওযামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ নেতাকর্মী, কুমিল্লাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ক্যলাণ সমিতি, কুমিল্লাস্থ কবসা উপজেলা ক্যলাণ সমিতির নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। গ্রামের বাড়িতে আত্মীয় স্বজন, প্রতিবেশী ও গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লীরা উপস্থিত ছিলেন।

মরহুম জামাল উদ্দিন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকার কমফোর্ট হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন থাকাবস্থায় শুক্রবার সন্ধ্যায় মৃত্যুবরণ করেন। জামাল উদ্দিন আহমেদ কুমিল্লা নগরীর বাদুরতলার বাসিন্দা ছিলেন। তার গ্রামের বাড়ি কসবা উপজেলার পানিয়ারুপ গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী, কণ্যা সহ পরিজন, শুভাকাঙ্খী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার একমাত্র মেয়ের জামাতা বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমীর (বার্ড) সহকারী পরিচালক মো: কামরুল হাসান।

মরহুমের ছোট ভাই, কুমিল্লা টাউন হলের সাধারণ সম্পাদক কুমিল্লা মহানগর আওয়ামীলীগ নেতা হেলাল উদ্দিন আহমেদ জানান, মরহুমের আত্মার মাগফেরাত কামনায় পরিবারের পক্ষ থেকে কুমিল্লা নগরীর বাদুরতলা ও কসবার গ্রামের বাড়িতে দোয়ার আয়োজন করা হয়েছে। করোনা মহামারিতেও যারা মরহুমের জানাযা, মিলাদ ও দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

Post Under