করোনায় আক্রান্ত ডা: অজিত কুমার পাল ! খেতে পারছেন না কিছু

এমদাদুল হক সোহাগ:
করোনা পরিস্থিতেও রোগীদের চিকিৎসা দিতে দিতে অবশেষে নিজেই করোনায় আক্তান্ত হয়েছেন কুমিল্লার বিশিষ্ট চিকিৎসক ডায়াবেটিস, মেডিসিন ও হরমোন রোগ বিশেষজ্ঞ অজিত কুমার পাল। বর্তমানে তিনি রাজধানী ঢাকার স্পেশালাইজড জেনারেল হসপিটালে চিকিৎসাধীন রযেছেন । তাঁর শারীরিক অবস্থা অনেকটা দুর্বল। খেতে পারছেন না কোন খাবার।
অজিত কুমার পাল কুমিল্লা নগরীর ডায়াবেটিক হাসপাতালের সিনিয়র কনসালট্যান্ট এবং কুমিল্লা ময়নামতি মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক। দীর্ঘদিন কুমিল্লা নগরীতে চিকিৎসা সেবা দিয়ে যতেষ্ট সুনাম কুড়িয়েছেন। বিশেষ করে ডায়াবেটিসের রোগীদের কাছে অজিত কুমার পাল একজন বিশ্বস্থ ও প্রিয় ডাক্তারের নাম। তাছাড়া, তাঁর সুনাম সারা বাংলাদেশের চিকিৎসক মহলে রয়েছে। তাঁর অসংখ্য রিসার্চ দেশীয় ও আন্তর্জাতিক জার্নালে প্রকাশিত হয়েছে। মহামারী করোনা পরিস্থিতিতেও রোগীদের কথা চিন্তা করে প্রতিনিয়ত রোগী দেখেছেন। নগরবাসীকে মুঠোফোনেও দিয়েছেন চিকিৎসা সেবা।

মহামারী করোনা পরিস্থিতিতেও রোগীদের কথা চিন্তা করে প্রতিনিয়ত রোগী দেখেছেন ডা: অজিত কুমার পাল। ছবিটি কুমিল্লা ডায়াবেটিক হাসপাতাল চেম্বার থেকে সম্প্রতি তোলা। -গ্রেটার কুমিল্লা।

মহামারী করোনা ভাইরাসে খ্যাতিমান এই চিকিৎসক আক্রান্ত হওয়ার খবরে ব্যাথিত হয়েছেন তাঁর অসংখ্য রোগী, রোগীর পরিবারসহ কুমিল্লার বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকেও তাঁর সুস্থ্যতা কামনা করে দেয়া হয়েছে অসংখ্য স্ট্যাটাস। উল্লেখ্য, গত ২৩জুন ডাক্তার অজিত কুমার পালের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। কুমিল্লার কোন প্রাইভেট হাসপাতালে ভর্তি না নেয়ায় তিনি ঢাকার স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন।

সোমবার রাতে মুঠোফোনে এই প্রতিবেদকের সাথে কথা হয় ডাক্তার অজিত কুমারের, মৃদু স্বরে তিনি বলেন, বর্তমানে কিছুটা ভালো আছেন। তবে শরীর অনেক দুর্বল। খেতে পারছেন না কিছু। হাসপাতালের অধিকাংশ চিকিৎসক তাঁর বন্ধু ও পরিচিত। সবাই খেয়াল রাখছেন। সুস্থ্যতার জন্য তিনি কুমিল্লাবাসীর দোয়া চেয়েছেন।

Post Under