কসবায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

কসবা (ব্রা‏হ্মণবাড়িয়া) প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বুধবার (১৩ অক্টোবর) সকাল ১১ টায় “মুজিববর্ষের প্রতিশ্রæতি, জোরদার করি দুর্যোগ প্রস্তুতি” এই প্রতিপাদ্য সামনে নিয়ে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখার উদ্যোগে র‌্যালি, আলোচনা সভা ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ চত্ত¡রে কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. রাশেদুল কাওসার ভ্ূঁইয়া।
কসবা উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আবদুল্লাহ খালিদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কসবা উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আসাদুজ্জামান ভূঁইয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাফর আহাম্মদ, কসবা প্রেসক্লাব সভাপতি মো. আবদুল হান্নান, সাধারণ সম্পাদক মো. শাহ আলম চৌধুরী, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাছিমা বেগম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ইকবাল নাছির, কসবা উপজেলা ছাত্রলীগ যুগ্ম আহŸায়ক কাজী মানিক প্রমুখ।
র‌্যালি ও আলোচনা শেষে জনসচেতনতার জন্য কসবা উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি চৌকস দল অগ্নিকান্ড বিষয়ক বিভিন্ন মহড়া প্রদর্শন করেন।

Post Under