কসবায় আলীগ মনোনয়ন প্রত্যাশী ইউপি চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মোহাম্মদ শাখাওয়াৎ হোসাইন

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় উপজেলার গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে পথসভার মধ্য দিয়ে আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আবদুল্লাহ্-আল-মামুন আনুষ্ঠানিকভাবে গণসংগোগ শুরু করেন।

চেয়ারম্যান প্রার্থী আবদুল্লাহ্-আল-মামুন তার নিজ গ্রাম গোপীনাথপুর থেকে পাঁচ শতাধিক সমর্থকসহ সিএনজি চালিত অটোরিক্সা ও মোটরসাইকেলের বহর নিয়ে গোপীনাথপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের কুইয়াপানিয়া নামক স্থানে পথসভায় উপস্থিত হন। পথসভায় চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী আবদুল্লাহ্-আল-মামুন বলেন, তার বাবা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা কুদ্দুছুর রেজা গোপীনাথপুর ইউনিয়নের দুই বারের নির্বাচিত সফল চেয়ারম্যান ছিলেন। তিনি কসবা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার ও কমান্ডার ছিলেন। আমার বাবার হাত ধরেই গোপীনাথপুর ইউনিয়নের অবকাঠামোগত উন্নয়ন সাধিত হয়েছিল। তার কিছু অসমাপ্ত কাজ ও স্বপ্ন ছিল। সেগুলো বাস্তবায়নের জন্য আমি আসন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকে নির্বাচন করতে চাই।

পথসভায় আবদুল্লাহ্-আল-মামুন বলেন, কসবা-আখাউড়ার উন্নয়নের রূপকার আমাদের হৃদয়ের স্পন্দন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি আমাকে দলীয় মনোনয়ন দিলে সীমান্তঘেরা পাহাড়বেষ্টিত গোপীনাথপুর ইউনিয়নবাসীর সেবা করার ও স্বপ্ন বাস্তবায়নের সুযোগ পাব। তিনি চেয়্যারম্যান নির্বাচিত হলে গোপীনাথপুর ইউনিয়নের প্রাকৃতিক সৌন্দর্যকে কাজে লাগিয়ে পর্যটন এলাকা হিসেবে গড়ে তোলার তার স্বপ্ন রয়েছে বলে জানান।

পথসভায় এলাকার একটি বিশেষ সমস্যা মাদকের কথা উল্লেখ করে আবদুল্লাহ-আল-মামুন বলেন, তিনি নির্বাচিত হলে গোপীনাথপুর ইউনিয়নকে মাদকমুক্ত এলাকা হিসেবে গড়ে তুলবেন। তিনি আইন প্রয়োগকারী সংস্থার সার্বিক সহযোগিতা নিয়ে মাদকের কড়াল গ্রাস থেকে সীমান্তবর্তী এলাকার যুব সমাজকে রক্ষা করবেন বলে উপস্থিত ভোটারদের আশ্বস্থ করেন। তিনি পথসভায় সমবেত ভোটারদের নিকট ভোট প্রার্থনা ও ইউনিয়নবাসীর দোয়া কামনা করেন।

কসবা উপজেলা যুবলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক মশিউর রহমান মিঠুর সঞ্চালনায় নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুর রহমান ও বীর মুক্তিযোদ্ধা আবদুল হাকিম ও গোপীনাথপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক সদস্য মো. জাকির হোসেন প্রমুখ।

 

Post Under