নবীনগরে শিশু ধর্ষণকারী সাইফুল গ্রেপ্তার

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
মাছ ধরার প্রলোভনে কন্যাশিশুকে ধর্ষণ করে পাষণ্ড সাইফুল। হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন ওই শিশুটি। নারকীয় এ ঘটনায় মামলা হবার পর ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানা পুলিশ ধর্ষককে গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার (২৩ জুলাই) নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়নের কিশোরপুর থেকে গ্রেপ্তারকৃত মো. সাহাবুদ্দিন প্রকাশ সাইফুল (২১) উপজেলার নাটঘর ইউনিয়নের ভাণ্ডুসার গ্রামের আবদুল হান্নানের পুত্র।

শিশুটির পরিবার, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ভাণ্ডুসার গ্রামের আবদুল হান্নানের পুত্র সাইফুল একই এলাকার কোমলমতি ওই কন্যাশিশুকে মাছ ধরার প্রলোভন দিয়া ফুসলিয়ে নেয়। নির্জন এক জায়গায় নিয়ে তাকে জোরপূর্বক করে ধর্ষণ। একটা পর্যায়ে শিশুটির অবস্থা বেগতিক হয়ে পড়ায় রক্তাক্ত অবস্থায় তাকে ফেলে পাষণ্ড সাইফুল পালিয়ে যায়। পরে মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে হাসপাতালের বিছানায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ওই শিশুটি। এই ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ধর্ষক সাইফুলের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এদিকে ঘটনার পরপরই এলাকা ছেড়ে বেপাত্তা হন পাষণ্ড সাইফুল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নবীনগর থানা পুলিশ বৃহস্পতিবার সকালে উপজেলার বীরগাঁও এলাকার কিশোরপুর থেকে ধর্ষক সাইফুলকে গ্রেপ্তার করে।

নবীনগর থানার পরিদর্শক (ওসি) প্রভাষ চন্দ্র ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় শিশুটির মা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত ধর্ষক সাইফুলকে আদালতের মাধ্যমে পাঠানো হয়েছে জেলহাহতে।

Post Under